টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

প্রকাশঃ ২০২৩-০২-২৬ - ১০:২৯

ইউনিক ডেস্ক : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার সন্ধ্যা ৬টার দিকে বঙ্গবন্ধুর সমাধিসৌধ বেদিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

এসময় কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন প্রধানমন্ত্রী। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্য ও মহান মুক্তিযুদ্ধে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এর আগে সকাল ৯টার দিকে গণভবন থেকে সড়ক পথে গোপালগঞ্জের কোটালীপাড়ায় জনসভার  উদ্দেশ্যে রওনা হন প্রধানমন্ত্রী। বেলা সাড়ে ১১টার দিকে তিনি গোপালগঞ্জ পৌঁছান। পরে দুপুর সাড়ে ১২টার দিকে তিনি কোটালীপাড়ার ভাঙ্গারহাট তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এসে পৌঁছান। এ সময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা প্রধানমন্ত্রীকে স্বাগত জানান। স্লোগানে স্লোগানে প্রধানমন্ত্রীকে বরণ করে নেন নেতাকর্মীরা।

দুপুর ২টার দিকে তিনি জনসভাস্থল থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা হন। কোটালীপাড়া থেকে টুঙ্গিপাড়ায় আসার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এক নজর দেখতে সড়কের দুই পাশে অবস্থান নেন হাজার হাজার জনতা। তবে নিরাপত্তার কারণে তাদেরকে সরিয়ে দেয় পুলিশ।

টুঙ্গিপাড়া পৌঁছে প্রধানমন্ত্রী মধ্যাহ্ন ভোজের বিরতিতে যান। বিরতি শেষে সন্ধ্যা ৬টার দিকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে টুঙ্গিপাড়া থেকে সড়ক পথে ঢাকার উদ্দেশ্যে রওনা হন প্রধানমন্ত্রী।