ঠাকুরগাঁওয়ে যুবদলের বিক্ষোভ সমাবেশ 

প্রকাশঃ ২০২২-০৭-২০ - ২৩:৪৭
ঠাকুরগাঁও : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে কুরুচিপূর্ণ ও দৃষ্টান্তপূর্ণ মন্তব্যের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ঠাকুরগাঁও জেলা যুবদলের আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার রাতে পৌর শহরের কয়েকটি স্থান থেকে বিক্ষোভ মিছিল নিয়ে জেলা বিএনপি দলীয় কার্যালয়ে উপস্থিত হন যুবদলের নেতাকর্মীরা।
সে সময়ে একটি বিক্ষোভ মিছিল বের করতে চাইলে প্রথমে পুলিশের সাথে হাতাহাতি হলেও পরবর্তীতে আর মিছিলটি বের হতে পারেননি পরে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ কর্মসূচি পালন করেন তারা।
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি মহিবুল্লাহ আবু নুর চৌধুরীর সভাপতিত্বে এ সময়ে বক্তব্য রাখেন
জেলা যুবদল এর সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহবুব হোসেন তুহিন, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ,
সদর উপজেলা যুবদলের সদস্য সচিব রেজাউল করিম লিটন, জেলা ছাত্রদলের সভাপতি মো: কায়েস, পৌর ছাত্রদলের আহ্বায়ক রিপন ইসলাম বাবুসহ বিএনপির অঙ্গ সংগঠনের অন্যান্য নেতা কর্মী।
এ সময় বক্তারা বলেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে আওয়ামী লীগ নেতা মান্নাফির ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের তীব্র প্রতিবাদ এবং নিন্দা জানান।
এছাড়াও বর্তমান সরকারকে ভোটারবিহীন অবৈধ সরকার হিসেবে আখ্যা প্রদান-পূর্বক বর্তমান সরকারকে হটিয়ে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠায় যেকোনো সময় বৃহত্তর আন্দোলনে সাড়া দিতে দলীয় নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান।
সেই সাথে এই সরকার সাধারণ মানুষের কথা চিন্তা না করে বিদ্যুৎ নিয়ে নতুন একটি নাটক শুরু করেছে। আর কত কষ্ট দিবে এই সরকার।