ঠাকুরগাঁও বর্ডার গার্ড উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

প্রকাশঃ ২০২৪-০২-০২ - ২১:০৫
ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ের সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান বর্ডার গার্ড উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বাৎসরিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বিকেলে ঠাকুরগাঁও ব্যাটালিয়নের (৫০ বিজিবি) প্রশিক্ষণ মাঠে এই সংবর্ধনা ও বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বর্ডার গার্ড উচ্চ বিদ্যালয়ের নানা আয়োজনের মধ্য দিয়ে ২০২৩ সালের ৭৯ জন এসএসসি পরীক্ষার্থীকে বিদায় সংবর্ধনা প্রদান করেন।  বিদায়ী সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বর্ডার গার্ড উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও ঠাকুরগাঁও সেক্টর সদর দপ্তর, সেক্টর কমান্ডার কর্নেল এম এইচ হাফিজুর রহমান এপিপি , পিএসসি এছাড়াও উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও ব্যাটালিয়ন ৫০ বিজিবির অধিনায়ক লেপ্টেন কর্ণেল তানজীর আহমদ, ঠাকুরগাঁও বিজিবি হাসপাতালের অধিনায়ক লেপ্টেন কর্ণেল ডাঃ রাশেদুল ইসলাম , বর্ডার গার্ড পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইব্রাহীম হাবিব, বর্ডার গার্ড সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইশরাত আরা বেগম সহ অন্যান্যরা।
এদিকে শিক্ষার্থীদের অভিভাবকরা বলেন পড়াশোনা সহ সবকিছুর মান ভালো বলেই আমরা এই প্রতিষ্ঠানটিকে খুঁজে নিয়েছি। আমরা আমাদের বাচ্চাদের যেভাবে দেখভাল করি ঠিক একইভাবে এই প্রতিষ্ঠানের শিক্ষকরা  আমাদের শিশুদের খেয়াল রাখে। এটাই আমাদের সবচেয়ে বড় পাওয়া।
এই সময় অতিথিরা জানান বর্ডার গার্ড উচ্চ বিদ্যালয় দীর্ঘদিন থেকে সুনামের সাথে বিদ্যালয়ের কার্যক্রম পরিচালনা করে আসছে।
সামনের দিনগুলো যেন আরো ভালোভাবে কাজ করে সামনের দিকে এগিয়ে যাবে সেই কামনা করি আমরা সকলে।
আলোচনা শেষে বিদায়ী শিক্ষার্থীদের বিশেষ উপহার ও মানপত্র প্রদান করা হয়। পরে বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে মাঠ প্রাঙ্গনে স্কুলের নিজস্ব ছাত্র ছাত্রীদের ব্যবস্থাপনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।