ডুমুরিয়ার থুকড়া বাজারে ৪টি দোকান চুরি

প্রকাশঃ ২০১৮-০২-১৮ - ১৯:৫০

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি : ডুমুরিয়া উপজেলার থুকড়া বাজারে মাস যেতে না যেতেই আবারও সিরিজ চুরির ঘটনা ঘটেছে। শনিবার রাতের যে কোন সময়ে ৪টি ব্যবসা প্রতিষ্ঠানে এ চুরির ঘটনা ঘটে। এতে নগদ টাকা সহ ২ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে চোরেরা। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা থানায় লিখিত অভিযোগ করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
ডুমুরিয়া থানা পুলিশ ও থুকড়া বাজারের ব্যবসায়ীদের সাথে আলাপকালে জানা যায়, থুকড়া বাজারের উজ্জ্বল সরদারের মোবাইল ফোনের দোকান, মোটর পার্টসের ব্যবসায়ী রফিকুল ইসলাম, রিপন ঢালীর গ্যাস সিলিন্ডার ও প্লাস্টিক সামগ্রীর দোকান এবং দন্ত চিকিৎসক ঝুমা রানীর চেম্বারে সিরিজ চুরির ঘটনা ঘটে। চোরেরা মোবাইল সেট, ৩০টি গ্যাস সিলিন্ডার ও নগদ টাকাসহ প্রায় ২ লক্ষাধিক টাকার মালামাল চুরি করেছে।
ব্যবসায়ীরা জানান, মাত্র একমাস আগে থুকড়া বাজারের ইলিয়াসের মোবাইল ফোনের দোকানে চুরির ঘটনা ঘটে। এরপর সিরিজ চুরির ঘটনায় ব্যবসায়ীরা উদ্বিগ্ন হয়ে পড়েছে।
রোববার ডুমুরিয়া থানার উপ-পরিদর্শক আব্দুল গণি ও রঘুনাথপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো: মোশাররফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা হয় নি।