ডুমুরিয়ায় ট্রাক-সিএনজি সংঘর্ষে, নিহত ৪ আহত ১

প্রকাশঃ ২০২১-০৯-২৪ - ১৯:৩৩

ইউনিক প্রতিবেদক, ডুমুরিয়া :

খুলনার ডুমুরিয়ায় বালিবাহী ট্রাক ও ব্যাটারি চালিত সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজিতে থাকা স্বামী-স্ত্রীসহ ৪জন নিহত এবং গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুর সোয়া ১টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের পূর্ব জিলেরডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকের হেলপার রাকিব শেখকে আটক করেছে পুলিশ।

নিহতরা হলেন, সিএনজি চালক ডুমুরিয়ার শরাফপুরের জাকারিয়া সরদারের ছেলে ইলিয়াস সরদার (৪৫), রুদাঘরা গ্রামের মহিউদ্দিনের মেয়ে রেশমা খাতুন (৪৫), শরাফপুরের বাবু (২৮) ও তার স্ত্রী শিউলী (২০)।

ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান জানান, বালু ভর্তি ট্রাক (সাতক্ষীরা ই ১১-০৩৯৪) এবং যাত্রীবাহী সিএনজি খুলনার দিকে যাচ্ছিল। সিএনজি ট্রাকটি ওভারটেক করতে গেলে ট্রাকের বাম্পারে আটকে যায়। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক ও সিএনজি খাদে পড়ে। সাথে সাথে রেশমা নামে এক নারীর লাশ উদ্ধার করা হয়। সিএনজির ওপর বালু ভর্তি ট্রাক পড়ায় সেটি পানির নিচে ডেবে যায়। সিএনজি থেকে কেউ বের হতে পারেনি। পরে ডুমুরিয়া ফায়ার সার্ভিসের ডুবুরিরা প্রায় ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে পানির ভেতর থেকে আরও তিন জনের মরদেহ উদ্ধার করে। তিনি বলেন, ট্রাক চালক রাকিব শেখকে আটক করা হয়েছে। তিনি খুলনার দিঘলিয়া উপজেলার মহসীন শেখের ছেলে।

এদিকে দুর্ঘটনায় পর উদ্ধার কাজ চলায় খুলনা-সাতক্ষীরা মহাসড়ক প্রায় ৪ ঘণ্টা যানবাহন চলাচলে বিঘ্ন ঘটে। এতে রাস্তার দুই পাশে শত শত যানবাহন আটকা পড়ে। বিকাল ৫টায় উদ্ধার কাজ শেষ হলে সড়ক খুলে দেওয়া হয়।