ডুমুরিয়ায় পরিচিত মুখ তরুণ বিশ্বাস আর নেই

প্রকাশঃ ২০২১-০৪-২৪ - ১৭:৩৬

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি : আন্তর্জাতিক মতুয়া সংঘের প্রচার সম্পাদক ও ওয়ার্কার্স পার্টির নেতা তরুন কান্তি বিশ্বাস (২৭) আর নেই। তিনি শনিবার ভোরে ডুমুরিয়া উপজেলার বামুন্দিয়া গ্রামস্থ নিজ বাড়িতে হার্ট-এ্যট্যাক জনিত রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তাঁর এই আকশ্মিক ও অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
জানা গেছে, মৃত তরুন কান্তি বিশ্বাস উপজেলার খর্ণিয়া ইউনিয়নের বামুন্দিয়া গ্রামস্থ লক্ষণ বিশ্বাসের একমাত্র ছেলে। শনিবার ভোরে বুকের ভিতরে যন্ত্রণা দেখা দিলে পরিবারের লোকজন প্রথমে তাকে ডুমুরিয়া হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত্যু বলে ঘোষণা করেন।
জানা গেছে, মৃত তরুণ বিশ্বাসের অল্প বয়সেই ছিল তার অনেক পরিচিতি। পেশায় তিনি একজন ঔষধ বিক্রেতা এবং নতুনরাস্তা মোড়ে তার দোকান ছিল। এছাড়াও তিনি ছিলেন ধর্মপ্রাণ ব্যক্তিত্ব। যার সুবাদে তিনি হন আন্তর্জাতিক মতুয়া সংঘের প্রচার সম্পাদক। এছাড়াও রাজনৈতিক দিক দিয়ে তিনি বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির ডুমুরিয়া উপজেলা শাখার সাথে সম্পৃক্ত ছিলেন। এছাড়াও স্থানীয় ভাবে সকল প্রকারের সামাজিক অনুষ্টানসহ খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্টানে তার যোগদান অব্যাহত ছিল। গতকাল তার মৃত্যুতে ছিল শোকাহত মানুষের ঢল। শেষবারের মত তাকে দেখতে যান ডুমুরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ, ওয়ার্কার্স পার্টির নেতা শেখ সেলিম আক্তার স্বপন, খর্ণিয়া ইউপি চেয়ারম্যান শেখ দিদারুল হোসেন দিদার, উপজেলা যুবলীগের আহবায়ক প্রভাষক গোবিন্দ ঘোষ ও রাজিউল বারী সৈকত প্রমুখ।
তরুণ কান্তি বিশ্বাস মৃতকালে তিনি স্ত্রী, গুরুচাঁদ বিশ্বাস নামের ৩বছর বয়সী একমাত্র শিশুপুত্র ও পিতা-মাতাসহ অসংখ্য আত্নীয়-স্বজন, বন্ধু মহল রেখে যান এবং গতকাল শনিবার দুপুরে টিপনা মহাশশ্মানে তাঁর শেষ কৃত্য সম্পন্ন হয়।