ডুমুরিয়ায় পরিবহনের ধাক্কায় গৃহবধু নিহত

প্রকাশঃ ২০২০-১০-২৭ - ১৭:৪৭

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি : খুলনা-সাতক্ষীরা সড়কের ডুমুরিয়া উপজেলার বরাতিয়ায় নিয়ন্ত্রণ হারানো পরিবহন মিমজানের ধাক্কায় মারা গেছে এক গৃহবধু এবং ভেঙ্গে গেছে রান্নার ও গোয়ালঘর। হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা মঙ্গলবার বিকেল সোয়া ৪টায় ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার ও পরিবহনটি জব্দ করেছে।
খর্ণিয়া হাইওয়ে পুলিশ ও ডুমুরিয়া ফায়ার সার্ভিস ষ্টেশন সুত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে বরিশাল থেকে ছেড়ে আসা পরিবহন মিমজান যার নং-যশোর ব ১১-০১০৩ সাতক্ষীরার শ্যামনগর অভিমুখে যাচ্ছিল। পথিমধ্যে উপজেলার বরাতিয়া নামক স্থানে এসে পরিবহনটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশ দিয়ে হেটে যাওয়া পাতা দাশী (৪৫) নামক এক গৃহবধুকে ধাক্কা দেয় এবং কমল দাশের বাড়িতে ঢুকে তার গোয়ালধর ও রান্নাঘর দুইটি ভেঙ্গে চুরমার করে দেয়। পরিবহনের আঘাতে গৃহবধু পাতা দাশী ঘটনাস্থলেই মারা যান এবং কমল দাশের ঘর দুইটি ভেঙ্গে প্রায় ৫০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। নিহত পাতা দাশী রবাতিয়া গ্রামের নারায়ণ দাশের স্ত্রী।
এ বিষয়ে খর্ণিয়া হাইওয়ে পুলিশ ক্যাম্প ইনচার্জ রেজাউল করিম বলেন, পরিবহন মিমজানের চালক হয়তঃ বেখালি অবস্থায় ছিল। এ কারণে গাড়ীটি ওই মহিলাকে ধাক্কা ও বাড়িঘরে ঢুকে গেছে। আমরা নিহত পাতা দাশীর মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণের চেষ্টা করছি এবং পরিবহনটি আমাদের নিয়ন্ত্রণে আছে।