ডুমুরিয়ায় প্রতিপক্ষের হামলায় আহত ৩

প্রকাশঃ ২০২০-১২-১২ - ২০:১৫

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি : ডুমুরিয়া উপজেলা সদরের পূর্ব-ডুমুরিয়া গ্রামে জমিজমা সংক্রান্ত ও পূর্ব-শত্রুতা নিয়ে প্রতিপক্ষের হামলায় ৩জন রক্তাক্ত জখম হয়েছে। শুক্রবার রাতে আহতদের খুলনা মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয় এবং এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলা সদরের পূর্ব-ডুমুরিয়া গ্রামের আলমগীর গাজীর সাথে প্রায় এক বছর ধরে একই গ্রামের জি এম আজহারুলের একটি খেলার মাঠের জায়গা নিয়ে বিরোধ হয়। যা নিয়ে স্থানীয় ভাবে দু’টি পক্ষে বিভক্ত হয়ে পড়ে। এরই জের ধরে গত শুক্রবার দুপুরে আলমগীর ও আজহারুলের মধ্যে গন্ডগোল হয়। এরপর রাত সাড়ে ৯টার দিকে স্থানীয় নাজমুলের চা’র দোকানে বসে আলমগীর গাজী তার লোকজন নিয়ে অপেক্ষা করছিল। এরই মধ্যে প্রতিপক্ষ জি এম আজারুলসহ ১০/১২ জন লোক দলবন্ধ হয়ে ওই দোকানে বসা আলমগীরের ওপর হামলা চালিয়ে বেধড়ক মারপিট করে। হামলায় আলমগীরসহ বদরুল গাজী খোকা, নজরুল ইসলাম গাজী রক্তাক্ত জখম হয়।
এ ঘটনায় মিজানুর রহমান গাজী বলেন, হামলায় আলমগীরের দু’টি হাত ভেঙ্গে গেছে এবং নজরুল ও খোকার মাথা ফেটে গেছে। আহত তিনজনকে ওই রাতেই খুলনা মেডিক্যাল কলেজ হামপাতালে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বিপ্লব জানান, মারপিটের ঘটনায় থানায় অভিযোগ করায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।