ডুমুরিয়ায় বাসের ধাক্কায় ফায়ার সার্ভিসের গাড়ি চুরমার

প্রকাশঃ ২০২০-০৭-১৪ - ১৯:১২

সুজিত মল্লিক, ডুমুরিয়া : খুলনার ডুমুরিয়ায় যাত্রীবাহি বাসের ধাক্কায় ফায়ার সার্ভিস স্টেশনের একটি গাড়ি ভেঙ্গে এবং গাড়িতে থাকা চার সদস্য আহত হয়েছেন। ঘটনাটি ঘটে মঙ্গলবার দুপুরে খুলনা-সাতক্ষীরা মহাসড়ক ও ডুমুরিয়া উপজেলার ফায়ার সার্ভিস স্টেশনের সামনে। থানা পুলিশ বাসটি জব্দ করেছে এবং আহতদের মধ্যে গুরুতর একজন হাসপাতালে ভর্তি আছে।
ফায়ার সার্ভিস স্টেশন ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর একটার দিকে ডুমুরিয়া উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের একটি গাড়ি (যার নং-খুলনা মেট্রো থ ১১-০০৬৭) দুর্ঘটনার খবর শুনে দ্রুত বেগে খুলনার দিকে যাচ্চিল। গাড়িটি বের হয়ে মহাসড়ের ওপরে ওঠার সাথেই সাতক্ষীরাগামী একটি যাত্রীবাহি বাস (যার নং-টাঙ্গাইল গ ১১-০০০১) পেছনের অংশে ধাক্কা দেয়। এ সময় গাড়িটি ভেঙ্গে দুমড়ে মুচড়ে যায় এবং গাড়িতে থাকা ফায়ার ফাইটার তৌহিদুর রহমান (২৫), আব্দুস সামাদ (৪০), খাইরুল ইসলাম (৩৯) বিল্লাল হোসেন (২১) আহত হয়। তাদের মধ্যে গুরুতর আহত তৌহিদুর রহমান ডুমুরিয়া হাসপাতালে ভর্তি রয়েছে।
এ বিষয়ে ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বিপ্লব জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে র্ফোস পাঠিয়ে সবকিছু স্বাভাবিক পর্যায়ে আনা হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বাসটি জব্দ করা হয়েছে।