ডুমুরিয়ায় সড়ক দুর্ঘটনায় আহত ৩

প্রকাশঃ ২০২০-০৮-০৪ - ২০:৫০

ডুমুরিয়া প্রতিনিধি : খুলনা-সাতক্ষীরা সড়ক ও ডুমুরিয়া উপজেলার বালিয়াখালি ব্রীজের পূর্বপাশে মঙ্গলবার বিকেলে এক দুর্ঘটনায় মটর-সাইকেলে থাকা তিনজন আহত হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস ষ্টেশন সুত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে নম্বর বিহীন একটি হাঙ্ক মটর সাইকেল যোগে শামীম (৩০), হেলাল (৩৮), রাসেল (৩৫) এই তিনজনে ডুমুরিয়ার দিকে যাচ্ছিল। পথিমধ্যে বালিয়াখালি ব্রীজের পূর্বপাশে পৌঁছালে সাতক্ষীরা গামী একটি যাত্রীবাহি বাসের সাথে ধাক্কা খেয়ে মটর সাইকেলসহ তিনজনই পাশের খাদে ছিটকে পড়ে এবং গুরুতর আহত হয়।
ডুমুরিয়া উপজেলা ফায়ার সার্ভিস ষ্টেশন কর্মকর্তা যুগোল কিশোর জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি মটর সাইকেলটি ভেঙ্গে দুমড়ে মুচড়ে গেছে আর আহত তিনজন যন্ত্রনায় ছটফট করছে। আমরা দ্রুত তাদের খুমেক হাসপাতালে নিয়ে যায়। তবে আহতদের মধ্যে শামীমের আবস্থা গুরুতর। প্রাথমিক ভাবে জানা গেছে, এই শামীমের বাড়ি ডুমুরিয়া উপজেলার আঠারো মাইল এলাকায় আর অন্য দু’জনের বাড়ি যশোরের বারো বাজারে।
ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বিপ্লব জানান, বাসের ধাক্কায় মটর সাইকেলের তিনজন আহত হয়ে খুমেক হাসপাতালে ভর্তি আছে। তবে এ দুর্ঘটনার কারণ জানতে পারিনি।