ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

প্রকাশঃ ২০২৩-০৩-১৯ - ১৩:০২

ইউনিক ডেস্ক : ঢাকা-ভাঙ্গা বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের শ্রীনগর এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছে। শুক্রবার রাত ৩টা থেকে শনিবার সকাল ৮টার মধ্যে সংঘঠিত দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়।

শ্রীনগর ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার রাত ৩টার দিকে এক্সপ্রেসওয়ের সার্ভিস লেনে ষোলঘর এলাকায় পথচারী উজ্জ্বল মৃধাকে (৩৫) দ্রুতগতির একটি গাড়ি চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। উজ্জ্বল মৃধা শ্রীনগর উপজেলা কুকুটিয়া গ্রামের মানিক মৃধার ছেলে। সে ভবঘুরে। রাত সাড়ে ৪টার দিকে শ্রীনগর উপজেলার উমপাড়া এলাকায় ট্রাকচালক হোসেন আলী (৩৮) চাকা মেরামত করার সময় পেছন দিক থেকে আপর একটি ট্রাক তাঁকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। হোসেন আলীর বাড়ি কুষ্টিয়ার ভেড়ামারার ষোলদাগে।

শনিবার সকাল ৮টার দিকে এক্সপ্রেসওয়ের সার্ভিস লেনে ষোলঘর বাসস্ট্যান্ডে গোপালগঞ্জগামী একটি যাত্রীবাহী বাস থেকে কয়েকজন যাত্রী নামার সময় বিপরীতমুখী আরেকটি বাস তাদেরকে চাপা দেয়। ঘটনাস্থলে অজ্ঞাতনামা একজনের মৃত্যু হয়। হাবিবুর রহমান (৬৫) নামে আরেক জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাবিবুরের বাড়ি গোপালগঞ্জের কোটালীপাড়ায়।

হাঁসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জাকির মোল্লা জানান, অজ্ঞাত ১ জনের লাশ থানায় রয়েছে। তার পরিচয় নির্ধারণের চেষ্টা চলছে।