ঢাকা মেডিক্যালে আইসোলশনে থাকা ১ জনের মৃত্যু

প্রকাশঃ ২০২০-০৪-০৫ - ১৭:১০

ঢাকা অফিস : ঢাকা মেডিক্যালে আইসোলশনে থাকা ১ জনের মৃত্যু হয়েছে, আজ রবিবার দুপুরে তিনি মারা যান। শনিবারও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে থাকা ৭২ বছরের এক নারী মারা গেছেন।

এদিকে, আজ রবিবার কুমিল্লার দাউদকান্দিতে করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যুতে ৭টি বাড়ি লকডাউন করা হয়েছে।

মাদারীপুরের কালকিনিতে করোনা উপসর্গ থাকা একজনের মৃত্যু হয়েছে। ওই ব্যক্তির ইতিহাস জেনে পরবর্তী ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন সিভিল সার্জন ডা. শফিকুল ইসলাম ।

নেত্রকোণার পূর্বধলার হোগলা ইউনিয়নের কালীহর জোয়াদ্দারপাড়া গ্রামের করোনা ভাইরাসের লক্ষণ নিয়ে এক নারীর মৃত্যু হয়েছে। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। সেই সাথে লকডাউন করা হয়েছে আটটি পরিবার।

এদিকে, করোনাভাইরাসে বাংলাদেশে আরও ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৯ জন। এছাড়াও, গত ২৪ ঘন্টায় নতুন করে ১৮ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ পর্যন্ত দেশে মোট ৮৮ জন করোনা রোগী শনাক্ত হলো।

রবিবার (৫ই এপ্রিল) দুপুরে, করোনা পরিস্থিতি নিয়ে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে আইইডিসিআরের নিয়মিত ব্রিফিংয়ে এ তথ্য জানান স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। এসময় তিনি জানান, বর্তমানে ২৪ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন। আর, আক্রান্ত হওয়ার পর চিকিৎসা শেষে মোট ৩৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। দেশে পর্যাপ্ত পিপিইর পাশাপাশি করোনা রোগীদের চিকিৎসায় পর্যাপ্ত চিকিৎসক প্রস্তুত রয়েছে।