তালায় চোরাই মালামালসহ আটক ১

প্রকাশঃ ২০২৩-০৪-২৭ - ১৫:৩৮

তালা প্রতিনিধি : তালা থানা পুলিশের অভিযানে চোরাই মালামালসহ মোঃ রুবেল হোসেন (৩২) নামের এক চোর পুলিশের হাতে আটক হয়েছে। সে উপজেলার আটারই গ্রামের মৃত নরিম সরদারের পুত্র। তালা থানার ওসি চৌধুরী রেজাউল করিমের নেতৃত্বে এসআই (নিঃ) অশোক কুমার পাল সংগীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে তাকে আটক করে।
মামলার বিবরণে জানা গেছে, গত ১৭ এপ্রিল গভীর রাতে তালা সদর ইউনিয়নের আটারই গ্রামের মৃত কাজী মজিবর রহমানের পুত্র কাজী মাসুদুর রহমানের ঘরে চোরচক্র কৌশলে প্রবেশ করে তার ছোট ভাইয়ের স্ত্রীর স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ৪ লাখ ৩০ হাজার ৮০০ টাকা মূল্যের মালামাল নিয়ে যায়। এ ঘটনায় কাজী মাসুদুর রহমান বাদী হয়ে ৪৫৭/৩৮০ পেনাল কোড ধারায় তালা থানায় মামলা করে। যার মামলা নং ২১, তারিখ: ২৪/০৪/২০২৩ খ্রিঃ। পরে তালা থানা পুলিশের তৎপরতায় চোরসহ উক্ত মালামাল উদ্ধার করা হয়।
এলাকাবাসী জানায়, আটক রুবেল হোসেনের বিরুদ্ধে এলাকায় চুরি-ছিনতাইয়ের একাধিক অভিযোগ রয়েছে। সে আটক হওয়ায় এলাকায় স্বস্তি ফিরে এসছে। তাকে জিজ্ঞাসাবাদ করলে অনেক চুরির রহস্য উদঘাটন করা সম্ভব যাবে। তাকে আটক করায় তালা থানা পুলিশকে সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী।
মামলার তদন্তকারী কর্মকর্তা তালা থানার এসআই অশোক কুমার পাল জানান, মঙ্গলবার বিকালে চোরকে আটক করা হয়। পরবর্তীতে তার কাছ থেকে চোরাই মালামাল উদ্ধার করা হয়।
তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী রেজাউল করিম জানান, বিশেষ অভিযান চালিয়ে রুবেল হোসেন নামের চোরকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক চুরিকৃত মালামাল উদ্ধার করা হয়। বুধবার তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।