তালায় প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩

প্রকাশঃ ২০২১-০৬-০৯ - ১৪:২৫

তালা প্রতিনিধি : সাতক্ষীরার তালায় জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মধ্যবয়সী এক নারীসহ ৩ জন আহত হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার চাঁদকাটি গ্রামে উক্ত ঘটনা ঘটে। আহতরা হলেন চাঁদকাটি গ্রামের মোহাম্মদ আলী বিশ্বাসের স্ত্রী রহিমা বেগম(৪৫), মৃত পীর আলী বিশ্বাসের ছেলে মোহাম্মদ আলী বিশ্বাস (৫০) ও মোহাম্মদ আলী বিশ্বাসের ছেলে জাহিদ বিশ্বাস (২৫)। এরমধ্যে রহিমা বেগম গুরুতর আহত অবস্থায় প্রথমে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত জাহিদ বিশ্বাস জানান, সামাদ বিশ্বাসের স্ত্রী মরিয়ম বেগমের সাথে মঙ্গলবার বিকালে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। পরে রাত ১০ টার দিকে প্রতিপক্ষ মৃত আরশাদ আলী বিশ্বাসের ছেলে সামাদ বিশ্বাসের নেতৃত্বে মকের আলী বিশ্বাসের ছেলে সেলিম বিশ্বাস, শহিদুল বিশ্বাসের ছেলে মাহমুদুল বিশ্বাস, সেলিম বিশ্বাসের ছেলে রনি বিশ্বাস, সামাদ বিশ্বাসের স্ত্রী মরিয়ম বেগমসহ কয়েকজন  তাদের বাড়ির ভিতর প্রবেশ করে রহিমা বেগমের ওপর অর্তিকিত হামলা চালায়। এ সময় জাহিদ বিশ্বাস ও তার পিতা মোহাম্মদ আলী বিশ্বাস ঠেকাতে আসলে তাদের উপরও হামলা চালায়। অর্তিকিত হামলা রহিমা বেগমের বাম হাত ভেঙ্গে যায়। গুরুতর আহত অবস্থায় তাদেরকে তালা হাসপাতালে ভর্তি করা হলে রহিমা বেগমের অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক সাতক্ষীরা সদর হাসপাতালে স্থানন্তর করেন।

তালা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আব্দুল্লাহ আল-আমিন সোহান জানান, আহত রহিমা বেগমের বাম হাত ভেঙ্গে যাওয়ায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

তবে প্রতিপক্ষ সামাদ বিশ্বাস জানান, ঝগড়া ইতোপূর্বে হয়েছে এবং মঙ্গলবার রাতে একটু হয়েছে। তবে বাড়ির ভিতরে না সামনে রাস্তার উপরে হয়েছে।

তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানান, এ বিষয়ে এখনও কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।