দুই শিশুর অভিভাবককে খুঁজছে পুলিশ ।। শেয়ার করুন

প্রকাশঃ ২০১৭-০৭-১৭ - ২৩:৫৬

মোঃ রফিকুল ইসলাম বিশেষ প্রতিনিধিঃ রাজধানীর বাসাবো ও আদাবর এলাকা হতে পাওয়া দুই শিশুর অভিভাবককে খুঁজছে পুলিশ। তারা বর্তমানে তেজগাঁও এর ভিকটিম সাপোর্ট সেন্টারে রয়েছে।
ভিকটিম সাপোর্ট সেন্টার সূত্রে জানানো হয়, ১৬ জুলাই, ১৭ রবিবার রাত অনুমান আটটায় বাসাবো ফ্লাইওভারের ঢালে একটি শিশুকে কান্নাকাটি করতে দেখে এক ভদ্র মহিলা তাকে নিয়ে পুলিশের কাছে দেন। পুলিশের জিজ্ঞাসাবাদে সে বলে তার নাম নার্গিস, পিতার নাম বাছেদ। বাড়ি পঞ্চগড় জেলার তেতুলিয়া থানার ডাঙ্গাপাড়া গ্রামে।
পরবর্তী সময়ে পুলিশ উক্ত ঠিকানায় খোঁজ নিলে তার সম্পর্কে কেউ কোন সন্ধান দিতে পারেনি। তার হারানো সংক্রান্তে ডিএমপির সবুজবাগ থানায় ১৬ জুলাই, ১৭ তারিখে ৭০২ নম্বর জিডিতে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।
নার্গিসের বয়স সাত বছর। নার্গিসের গায়ে হলুদ কালারের ফ্রগ এবং লাল কালারের ওড়না পরা ছিল।
এদিকে ১৫ জুলাই, ১৭ রীতু নামের আরেকটি মেয়েকে রাস্তায় পেয়ে আদাবর থানায় নিয়ে আসেন জিন্দা বিশ্বাস নামের এক ভদ্র লোক। সে তার নাম রীতু, বয়স ১০ বছর বলে জানায়। সে আরো জানায় তার বাড়ি ঠাকুরগাঁও জেলা সদরের শাওন দিখিলা।
থানা পুলিশ ওই ঠিকানায় যোগাযোগ করলে তাকে কেউ চিনতে পারেনি। তার হারানো সংক্রান্তে আদাবর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। যার নম্বর ৭৮৮, তারিখ-১৫/০৭/১৭।
রিতুর গায়ে লাল খয়েরি বল প্রিন্ট এর জামা সাদা সেলোয়ার পরা ছিল।
কোন স্ব-হৃদয়বান ব্যক্তি যদি উক্ত শিশুদের ঠিকানা বা আত্মীয় স্বজনের খোঁজ জেনে থাকেন তাহলে তেজগাঁও এর ভিকটিম সাপোর্ট সেন্টারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হল। (ডিউটি অফিসার-মোবাইল নং-০১৭৪৫-৭৭৪৪৮৭, টিএনটি-০২৯১১০৮৫)