দুর্বৃত্তদের গুলিতে ফুলতলার ব্যবসায়ী নেতা নিহত স্ত্রী গুলিবিদ্ধ

প্রকাশঃ ২০২২-০৫-১২ - ২৩:২৫

তাপস কুমার বিশ্বাস, ফুলতলা (খুলনা)// দুর্বৃত্তদের গুলিতে খন্দকার রকিবুল ইসলাম (৩২) নামে এক বিএনপি কর্মী ও ব্যবসায়ী নেতা নিহত হয়েছেন। তিনি ফুলতলার আলকা কলেজ পাড়া এলাকার মাহাবুব খন্দকারের পুত্র এবং ফুলতলা বণিক কল্যাণ সোসাইটির ক্রীড়া সম্পাদক। এ ঘটনাটি ঘটে বৃহস্পতিবার রাত ৮টায় অভয়নগরের দত্তগাতি এলাকায়। এ সময় তার স্ত্রী বর্ষা বেগম (২৫) গুলিবিদ্ধ হন।

ফুলতলা বণিক কল্যাণ সোসাইটির ক্রীড়া সম্পাদক খন্দকার রকিবুল ইসলামের স্ত্রী বর্ষা বেগম বলেন, অভয়নগরের দত্তগাতি এলাকার আলম মেম্বার এর দাওয়াতে ও লেনদেন সংক্রান্ত ব্যাপারে বিকালে মটরসাইকেলযোগে তারা যান। সেখানে আলম মেম্বার,পিয়ুজ ও ভবদহ এলাকার শুভ উপস্থিত ছিল। খাওয়া দাওয়া শেষে কিছু টাকা নিয়ে রাত ৮টার দিকে ফুলতলায় ফেরার উদ্দেশ্যে বেরিয়ে কিছুটা সামনে আসলে ভাঙা চোরা রাস্তায় মটরসাইকেলের গতি কম থাকলে অল্প বয়সী অস্ত্রধারী দুই যুবক তাদের গতিরোধ করে। এ সময় তারা পিছন দিক থেকে রকিবুলের ডান পাজরে গুলি করে। তখন সে মাটিতে লুটিয়ে পড়লে কানের নিচে ও ডান হাতে গুলি করে তার মৃত্যু নিশ্চিত করে। ঘটনার সময় বর্ষা তাকে ঠেকাতে আসলে তিনিও হাতে ও পেটে গুলিবিদ্ধ হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রæত ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে। এ সময় কর্তব্যরত ডাক্তার তানজিলা শারমিন তাকে মৃত ঘোষনা করেন। গুলিবিদ্ধ হওয়ার কারণে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যুর কারণ বলে তিনি জানিয়েছেন। গুলিবিদ্ধ বর্ষাকে প্রাথমিক চিকিৎসার পর তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ওসি মোঃ ইলিয়াস তালুকদার বলেন, পাওনা টাকা আদায় শেষে ফেরার পথে দুর্বৃত্তদের গুলিতে রকিবুল নিহত হয়। রাতেই নিহত তার সুরাতহাল রিপোর্ট শেষ হয়েছে। শুক্রবার (১৩-০৫-২২) লাশের ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।