দেশ উন্নয়নে চকচক করছে : বাণিজ্যমন্ত্রী

প্রকাশঃ ২০২৩-০১-২৪ - ১৩:৫৯

ইউনিক ডেস্ক : বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, বিএনপি-জামায়াত মিথ্যাচার করেই চলেছে। তাদের এই মিথ্যাচারের জবাব দেশের দৃশ্যমান উন্নয়নের চিত্র তুলে ধরে দিতে হবে। আজ আমাদের দেশ উন্নয়নে চকচক করছে। যোগাযোগ ব্যবস্থাসহ সব ক্ষেত্রে উন্নয়ন এখন দৃশ্যমান। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে।

সোমবার দুপুরে রংপুরের পীরগাছায় উপজেলা হল রুমে আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

টিপু মুনশি বলেন, তৃণমূলের নেতাকর্মীরাই আওয়ামী লীগের প্রাণ। পদ না পেলেও দল এবং দেশের জন্য স্বাধীনতার পক্ষে থেকে কাজ করতে হবে। এটা আমাদের দলের সবার দায়িত্ব। আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডের সব নেতাকর্মীদের সততার সঙ্গে দেশের উন্নয়নের চিত্র সাধারণ মানুষের সামনে তুলে ধরতে হবে। ঐক্যবদ্ধভাবে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।

প্রধানমন্ত্রীর আন্তরিকতায় রংপুর উন্নয়নে এগিয়ে যাচ্ছে উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী বলেন, রংপুর অঞ্চলে আগামী এক বছরের মধ্যে গ্যাস আসার কাজ সম্পন্ন হবে। ইতোমধ্যেই আমাদের সঙ্গে ঢাকার অনেক বড় বড় ব্যবসায়ী ও শিল্প কলকারখানার মালিকরা যোগাযোগ করছেন। তারা এই অঞ্চলে কারখানা করার জন্য এলাকা পরিদর্শনে আসছেন এবং পরিকল্পনা করছেন। আর এই সব কিছুই হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য।