নগরীতে অবসরপ্রাপ্ত সশ্রস্ত্রবাহিনী কল্যাণ সংস্থার সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ২০২০-০৮-০৪ - ২১:১২

প্রেস বিজ্ঞপ্তিঃ অবসরপ্রাপ্ত সশ্রস্ত্রবাহিনী কল্যাণ সংস্থা (অসকস) খুলনা জেলার প্রথম সাংগঠনিক ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।  মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় নগরীর পিকসার প্যালেস মোড়স্থ হোটেল অতিথি ভবনে নিরপদ সামাজিত দূরত্ব ও স্বাস্থ্যবিধি বজায় রেখে এ সভা অনুষ্ঠিত হয়।
সংস্থার সিনিয়র সহ-সভাপতি সার্জেন্ট মহিদুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন সংস্থার সভাপতি সার্জেন্ট মো. শাহজালাল মিয়া। বিশেষ অতিথি ছিলেন উপদেষ্টা অনারারী লেফটেন্যান্ট মো. নুরুল ইসলাম, ফুলতলা উপজেলা সভাপতি সার্জেন্ট মো. জহুরুল হক সরদার, দিঘলিয়া উপজেলা সভাপতি ল্যান্স কর্পোরাল মো. ইদ্রিস আলি, বটিয়াঘাটা উপজেলা সভাপতি সার্জেন্ট শেখ বেলাল হোসেন ও কয়রা উপজেলা সভাপতি সার্জেন্ট তৈয়েবুর রহমান। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন অসকস খুলনার সাধারণ সম্পাদক পেটি অফিসার মো. জাকির হোসেন ও সাংগঠনিক সম্পাদক সার্জেন্ট মিজানুর রহমান। এসময় সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
সভাপতি তার বক্তব্যে অসকস এর উদ্দেশ্যে, আর্দশ, ভবিষ্যৎ কর্মপরিকল্পনা ও সম্ভাবনা সম্পর্কে সবিস্তারে আলোচনা করেন। অন্যান্য বক্তাগণও অসকস খুলনার অগ্রযাত্রাকে আরও বেগবান করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। সর্বশেষ সভাপতি সমাপনী বক্তব্য ও দুপুরের প্রীতিভোজের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত করেন।