পঞ্চগড়ে নিখোঁজ কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

প্রকাশঃ ২০২০-০৮-১৬ - ১৮:২৩

পঞ্চগড় : পঞ্চগড়ের দেবীগঞ্জে করতোয়া নদীতে বন্ধুদের সাথে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া সৌরভ হোসেনের (১৭) মরদেহ উদ্ধার করা হয়েছে।  আজ রোববার বিকেলে দেবীগঞ্জ উপজেলার সুন্দরদিঘী ইউনিয়নের করতোয়া নদীর গোয়াল বৈরাগী ঘাট এলাকা থেকে ওই কলেজ ছাত্রের লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, ওই এলাকায় নদীর পানিতে লাশটি ভাসতে দেখে তার পরিবারের লোকজনকে খবর দেয়। খবর পেয়ে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিতু আক্তারসহ স্থানীয়রা নৌকা নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে নিয়ে আসে।

সৌরভ দেবীগঞ্জ উপজেলা শহরের মিস্ত্রিপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে এবং দেবীগঞ্জ কলেজের দ্বাদশ শ্রেণিতে পড়তো।

শনিবার বিকেলে দেবীগঞ্জ উপজেলা সদরের সোনাপোতা এলাকায় বাংলাদেশ চীন মৈত্রী সেতুর কাছে করতোয়া নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় ওই কলেজ ছাত্র। ওইদিন বিকেলে সৌরভ কয়েকজন বন্ধুসহ করতোয়া নদীর চরে ফুটবল খেলতে যায়। খেলা শেষে নদীতে গোসল করতে নামে।

এসময় নদীর প্রবল স্রোতে দুই বন্ধুর সাথে সেও পানিতে তলিয়ে যায়। তার অপর দুই বন্ধু সাঁতরে পাড়ে উঠলেও সৌরভকে খুঁজে পাওয়া যায় নি। পরে তারা বিষয়টি সৌরভের পরিবার ও দেবীগঞ্জ থানা পুলিশকে জানায়।

পুলিশ ডোমার ফায়ার ফায়ার সার্ভিসে খবর দেয়। রংপুর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌছে গতকাল সন্ধ্যা থেকে রোববার দুপুর আড়াইটা পর্যন্ত উদ্ধার অভিযান চালায়। কিন্তু তার কোন খোঁজ না পেয়ে তারা উদ্ধার অভিযান সমাপ্ত করে চলে যান।