পটিয়ায় সাইকেল চুরি করতে গিয়ে আওয়ামী লীগ নেতার ভাই আটক

প্রকাশঃ ২০২১-০৭-০২ - ১৮:২২

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের পটিয়ায় সাইকেল চুরি করতে গিয়ে আওয়ামী লীগ নেতা কায়ছার হামিদ মনিরের ভাই মো. আলফাজ নামের এক যুবককে হাতে নাতে আটক করে পুলিশের কাছে তুলে দেয় স্থানীয়রা।

জানা গেছে, কাশিয়াইশ ইউনিয়নের বাকখাইন ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কায়ছার হামিদ মনিরের ভাই কিশোর গ্যাং লিডার  মো. আলফাজ বুধবার রাত সাড়ে ৭টায় জিরির মালিয়ার এলাকায় সাইকেল চুরি করে পালানোর সময় স্থানীয়রা হাতেনাতে ধরে পেলেন। স্থানীয় লোকজন ধাওয়া দিয়ে সাইকেল চোরকে আটক করে। পওে পটিয়া থানা পুলিশকে খবর দিলে এস আই রিয়াজের নেতৃত্বে পটিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে আটক করে থানায় নিয়ে আসে।  সাইকেল চুরির ঘটনায় পটিয়া থানায় আওয়ামী লীগ নেতার ভাই আলফাজসহ দুইজনের বিরুদ্ধে মামলা হয়েছে বলে পুলিশ জানায়। সাইকেল চুরির ঘটনায় আটক আলফাজ কিছুদিন আগে ধর্ষন মামলায় জেল কেটে বের হয়েছে। এছাড়া এলাকায় চুরি,ছিনতাই, মাদক, কিশোর গ্যাং লিডারসহ বিভিন্ন অপরাধে জড়িত থাকার অভিযোগ  রয়েছে।

কাশিয়াইশ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী বলেন, দলের নাম ভাঙ্গিয়ে কেউ চুরি ছিনতাইসহ অপরাধে জড়িত থাকলে তার দায় ভার দল নেবে না বলে জানান।

এ বিষয়ে পটিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদার জানান, সাইকেল চুরির খবর পেয়ে খবর পেয়ে পুলিশ চোরাইকৃত সাইকেলসহ দুইজনকে আটক করে থানায় নিয়ে আসে এবং চুরির মামলা দিয়ে কোটে প্রেরণ করা হয়েছে।