পলাশবাড়ীতে ১১ বছর বয়সি শিশুকন্যাকে ধর্ষনের অভিযোগ

প্রকাশঃ ২০২৩-০৯-১১ - ১৫:৩৫

আশরাফুল ইসলাম, গাইবান্ধা: গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ৭ নং পবনাপুর ইউনিয়নের পূর্ব ফরিদপুর গ্রামের এক শিশু কন্যা (১১)স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর শিক্ষার্থীকে জোড় পূর্বক ধর্ষনের অভিযোগ উঠেছে একই গ্রামের বিবাহিত যুবক রিপনের বিরুদ্ধে। ধর্ষক যুবক পূর্ব ফরিদপুর গ্রামের সাদা ব্যাপারীর ছেলে রিপন (২৫)। সে এঘটনার পর হতে পলাতক রয়েছে।

স্থানীয় ও শিশুর পরিবার সূত্রে জানা যায়,গত ৯ সেপ্টেম্বর শনিবার সকালে দোকান হতে বাশ বাগানে ঘেরা রাস্তা দিয়ে বাড়ী আসার পথে জোড় পূর্বক এ শিশু কন্যাকে মুখ চিপে ধরে বাশ বাগানের মাঝে নিয়ে জোড়পূর্বক ধর্ষণ করে এসময় শিশুটি ঘোংড়ানি শুনে প্রতিবেশী এক ব্যক্তি এগিয়ে গেলে ধর্ষক রিপন পালিয়ে যায়। পরে শিশুটি তার শ্রমজীবী বাবা ও মায়ের কাছে ঘটনাটি খুলে বলে এরপর স্থানীয়দের সাথে আলাপ আলোচনা করে ভুক্তভোগী শিশুটির মা বাদী হয়ে পলাশবাড়ী থানায় একটি এজাহার দায়ের করে। এরপর সরেজমিনে থানা পুলিশের একটি টিম গিয়ে উক্ত বিষয়ে প্রাথমিক তদন্ত করেছে বলে জানা যায়।

ভোক্তভোগী শিশুকন্যা, তার বাবা ও মা এবং স্থানীয় সচেতন মানুষ উক্ত ঘটনার তদন্ত সাপেক্ষে ধর্ষক রিপনের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন। তবে এ বিষয়ে ধর্ষক রিপনের সাথে যোগাযোগ করতে তার পরিবারের সদস্যদের সাথে কথা হলে তারা জানান ঘটনার পর হতে রিপন কোথায় পালিয়েছে তা তারা জানেন না।

এ বিষয়ে পলাশবাড়ী থানা অফিসার ইনর্চাজ আরজু মোঃ সাজ্জাদ হোসেন জানান, উক্ত বিষয়ে তদন্ত চলমান রয়েছে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।