পাইকগাছার আওয়ামীলীগ নেতা শেখ মোহাম্মাদ আলী’র দাফন সম্পন্ন

প্রকাশঃ ২০২০-১২-২১ - ১৮:৩৮
পাইকগাছা প্রদিনিধি : কেন্দ্রীয় বিএমএ’র দপ্তর সম্পাদক ও জেলা আ’লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যপক ডা. শেখ শহীদুল্লাহ এর পিতা পাইকগাছার প্রবিণ আওয়ামীলীগ নেতা শেখ মোহাম্মাদ আলী সাহেব আজ সোমবার সকাল সাড়ে নয়টায় চিরবিদায় নিয়ে পৃথিবী ছেড়ে গেলেন, (ইন্না লিল্লাহে ওয়াইন্না লিল্লাহে রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। মৃত্যু কালে তিনি ৪ পুত্র ও এক কন্যা সহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।
তিনি পাইকগাছা উপজেলা আওয়ামী লীগের দীর্ঘদিন সহ-সভাপতি এবং পরবর্তীতে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। দলের দুঃসময়ে দলকে নেতৃত্ব দিয়েছেন। বিভিন্ন সময়ে এলাকার বিভিন্ন স্কুল, মসজিদ মাদ্রাসায় ম্যানেজিং কমিটির সভাপতি ও উদ্যোক্তা হিসেবে কাজ করেছেন।
মরহুমের জানাজা আসরবাদ পুরাইকাটী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে এবং পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। জানাজায় অংশগ্রহন করেন উপজেলা ভাইস-চেয়ারম্যান শিহাবউদ্দিন ফিরোজ বুলু, আ’লীগ নেতা আব্দুর রাজ্জাক মলঙ্গী, অধ্যাপক ডাক্তার শেখ শহিদউল্লাহ,  মোস্থফা কামাল জাহাঙ্গীর, মোর্তজা জামান আলমগীর রুলু, চেয়ারম্যান গাজী জোনায়দুর রহমান, আব্দুল মজিদ গোলদার, কওসার আলী জোয়াদ্দার, আলীগ নেতা জি এম ইকরামুল ইসলাম, প্রভাষক ময়নুল ইসলাম, এড.শেখ আবুল কালাম আজাদ, আরশাদ আলী বিশ্বাস, শেখ জিয়াদুল ইসলাম, কামরুল গাইন, প্রভাষক শহিদুল ইসলাম, রোহতাবউদ্দিন, আজহারুল ইসলাম, মমিনউদ্দিন, গোলামউল্লাহ, আমিনুর রহমান, নাসিরউদ্দিন, ইলিয়াস হোসেন, এম এম আজিজুল হাকিম, রায়হানপারভেজ রনি প্রমুখ।