পাইকগাছার দেলুটিতে “একতা যুব সংঘের কমিটি গঠন

প্রকাশঃ ২০২১-০২-১৩ - ১৮:১৫

মোঃ আসাদুল ইসলাম, পাইকগাছা : পাইকগাছার দেলুটি ইউনিয়নে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মুক্তিযুদ্ধের চেতনা বিশ্বাসী যুবকদের সমন্বয়ে গঠিত হলো একতা যুব সংঘেরর কমিটি। শুক্রবার সন্ধ্যায় একতা যুব সংঘের সভাপতি,কৃষ্ণ সরকারের সভাপতিত্বে, উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভারচুয়াল মিডিয়ায় সংযুক্ত ছিলেন একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক অত্র এলাকার কৃতিসন্তান বাবু স্বদেশ রায়।দেশের খ্যাতনামা সাংবাদিক স্বদেশ রায় প্রধান অতিথির বক্তৃতায় বলেন জাতির পিতা ছিলেন একজন সাহসী এবং আত্ববিশ্বাসী নেতা যার উপর আস্থা রেখে এদেশের মানুষ মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়েছিলেন আর আমরা পেয়েছিলাম স্বাধীন সার্বভৌম দেশ যার নাম বাংলাদেশ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বি এম এ দপ্তর সম্পাদক ও খুলনা জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. মোহা: শেখ শহীদ উল্লাহ। তিনি বলেন যুবকরা এদেশের সম্পদ,এই সম্পদকে সঠিকভাবে কাজে লাগাতে হবে।
ইতিমধ্যে যারা মাদকাসক্ত হয়ে পড়েছে বা বিপদগামী হয়েছে তাদেরকে সঠিক পথ দেখাতে হবে, আর সেই কাজটিই করবে একতা যুব সংঘের সদস্যদের।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন দেলুটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবু নির্মল চন্দ্র মণ্ডল, সহ-সভাপতি আদিত্য সরদার, ইউ পি চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রিপন কুমার মন্ডল, আওয়ামী লীগ নেতা নলনাক্ষ্য বৈদ্য, সংঘের সম্পাদক- বিষ্ণু সরদার, তাপস রায়। ছাত্রলীগ নেতা পল্লব নাথ, ত্রিদিব রায়,সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।