পাইকগাছায় আইন শৃঙ্খলার অবনতি : ধরাছোঁয়ার বাইরে অপরাধী চক্র

প্রকাশঃ ২০২০-১০-২৭ - ১৮:২৬

মোঃ আসাদুল ইসলাম আসাদ, পাইকগাছা : পাইকগাছায় আইন শৃঙ্খলার অবনতি প্রতিনিয়ত ঘটছে চুরি, ছিনতাই। ধরাছোঁয়ার বাইরে অপরাধী চক্র। আতঙ্কে জনসাধারণ। পুলিশি নজরদারী বাড়ানোর দাবী ব্যবসায়ীদের।

মঙ্গোলবার দুপরে পাইকগাছা বাজার কপোতাক্ষ মার্কেটের সামনে থেকে উপজেলার হিতামপুর এলাকার মৃত বিনোদ বিশ্বাসের পুত্র শিতে নাথ বিশ্বাস নামে এক মাছ ব্যবসায়ীর কাছ থেকে ৮০ হাজার টাকা কৌসলে ছিনতাই। দেলুটি ইউপির জির বুনিয়া এলাকার জৈনিক ব্যক্তির কাছ থেকে এরশাদের হোটেলের সামনে থেকে পকেট কেটে সাড়ে ৬ হাজার টাকা হাতিয়ে নিয়েছে ছিনতাই চক্র। সোমবার দিবাগত রাতে সোলাদানা ইউপির পার বয়ারঝাপা এলাকার জৈনক ব্যক্তির বাড়ি থেকে ব্যাটারি চালিত অটো চুরি। গত ১৮ অক্টোবর রাতে চাঁদখালী ইউপির চাঁদখালী বাজারের কাছ থেকে হাফিজুল নামে একজের ব্যাটারি চালিত অটো চুরি। ১১ অক্টোবর দুপুর ১২টায় অভিজাত হোটেলের সামনে থেকে কবির নামে এক যুবলীগ নেতার হাঙ্ক মোটর সাইকেল চুরি। ১৪ অক্টোবর কপিলমুনি ফাষ্ট সিকিউরিটি ইসলামি ব্যাংকের সামনে থেকে সকাল ১০ টায় ডিসকভার মোটরসাইকেল চুরি, গত কুরবানীর ঈদের দুদিন পরে পাইকগাছার বাংলালিংক ডিলার পয়েন্টে থেকে নতুন পালসার মোটর সাইকেল চুরি। বোয়ালিয়া রোডে সোমবার রাতে রাস্তায় সুপারিগাছ ফেলে মোটর ভ্যান ও টাকা, মোবাইল ছিনতাই। কিছু দিন আগে বান্দিকাটি গ্রামের জৈনক ব্যক্তির শিববাটি- কাঁটাখালী রোডে ইঞ্জিন ভ্যান ছিনতাই হয়। পৌর বাজারে একাধিক মহিলার ব্যাগ কেটে টাকা ছিনতাই চলছে প্রায়। ধারাবাহিক ভাবে চুরি,ছিনতাইয়ের ঘটনায় অস্তিতে এলাকার জনসাধারণ।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ এজাজ শফি বলেন, থানার সকল স্টাফদের নিয়ে মিটিং করে অপরাধীদের ধরতে তৎপরাতার নির্দ্দেশনা দেয়া হয়েছে। পুলিশি দজরদারী বাড়ানোর ব্যবস্থা করা হয়েছে।
পাইকগাছার ব্যবসায়ীদের শির্ষ সংগঠন ষোলআনা ব্যবসায়ী সমবায় সমিতির সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস হোসেন বলেন, বাজারের ব্যবসায়ী সহ ক্রেতা সাধারণ অব্যহত চুরি,ছিনতাই বাড়ার কারনে আতঙ্কে আছে। পুলিশি নজরদারী বাড়ানো জরুরী।