পাইকগাছায় প্রশাসনের আদেশ উপেক্ষা করে পাকা প্রাচীর নির্মান  

প্রকাশঃ ২০২১-০৯-০৮ - ০২:৪৯
পাইকগাছা প্রতিনিধিঃ পাইকগাছায় উপজেলা প্রশাসন ও পৌরকর্তৃপক্ষের নির্দেশ  উপেক্ষা করে যাতায়াতের পথে পাকা প্রাচীর নির্মান করা হচ্ছে। ফলে ১০টি পরিবার অবরুদ্ধ হয়ে পড়ার সম্ভাবনা দেখা দিয়েছে।
পাইকগাছা পৌরসভা ৫ নং ওয়ার্ডে মঙ্গলবার সকালে আবারও আবুবকর গাজীর ছেলে ইউনুছ গাজী চলাচলের রাস্তার মাঝখানে নিজ জমিদাবী করে প্রাচীর  নির্মান করতে থাকে। গত ৩০ আগস্ট আরও একবার পাকা প্রাচীর তৌরী করতে যায়। শরীকরা কাজ বন্ধের জন্য পৌর মেয়র  ও উপজেলা প্রশাসনের নিকট অভিযোগ করেন। সে অনুযায়ী প্যানেল মেয়র ও উপজেলা প্রশাসন মৌখিকভাবে কাজ বন্ধ করে দেয়। কিন্তু ইউনুছ গাজী সে নির্দেশ উপেক্ষা করে মঙ্গলবার আবারো সেখানে কাজ করতে যায। এ সময় পৌর কর্তৃপক্ষ নোটিশ দিয়ে কাজ বন্ধ করে দিয়েছেন।
জানা যায়,আবুবকর গাজীর  চার ছেলে দেড় বিঘা জমি মালিক। বড় ছেলে রাস্থার পাশের অংশে বসবাস করেন। অন্যদের জন্য রাস্তা নির্মিত হয়। যেখানে শরীক তিন ভাই বসবাস করেন।যারা হলেন আলমগীর কবির সবুজ,  আব্দুল আজিজ সরদার ও আসলাম পারভেজ। এর নিকট বিক্রি করে দেয়। তারা প্রায় ১৫ বছর ধরে যাতয়াত করছে।প্যানেল মেয়র শেখ মাহবুবর রহমান রঞ্জু ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার হক ঘটনাস্থলে পৌছে কাজটি বন্ধ করে দিলেও তারা কাজ অব্যাহত রাখার চেষ্টা করায় তা বন্ধ করা হয়েছে বলে তারা জানান।
এ বিষয় মেয়র সেলিম জাহাঙ্গীর জানিয়েছেন, যাতয়াতের রাস্থা বন্ধ করা কারোর অধিকার নেই। নোটিশ করে কাজ বন্ধকরে দিয়েছি।