পাইকগাছায় সাবেক ছাত্রলীগ ফোরামের বিক্ষোভ সমাবেশ

প্রকাশঃ ২০২০-১২-১২ - ২০:০৫

পাইকগাছা প্রতিনিধি : কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাঙ্গার তিব্র নিন্দা ও প্রতিবাদ এবং জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পাইকগাছা সাবেক ছাত্রলীগ ফোরামের ব্যানারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকালে সাবেক ছাত্রলীগ ফোরাম পাইকগাছা উপজেলা ও পৌর শাখা পাইকগাছা জিরো পয়েন্ট থেকে বিশাল বিক্ষোভ মিছিল নিয়ে বাজার চৌরাস্তা মোড়ে পাইকগাছা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এড. শেখ আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য সচিব উপজেলা চেয়ারম্যান মোড়ল রশিদুজজামান, যুবলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি নেতা জিএম ইকরামুল ইসলাম, গাহী শফি, শেখ আতাউর রহমান, অহেদুজ্জামান মোড়ল, শেখ মাসুদুজ্জামান,জগদ্বীশ চন্দ্র রায়, কাজী সাকাওয়াত হোসেন পাপ্পু, আজিবর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা অখিল মন্ডল, শিমুল বিল্লা বাপ্পি, গৌরাঙ্গ মন্ডল, উপস্থিত ছিলেন, রাজু আহম্মেদ, দিপঙ্কার শীল,মোরশেদ ইয়াসিন, গোপাল মন্ডল, সিরাজুল ইসলাম,রমেশ মন্ডল, আনোয়ার, প্রদিপ মন্ডল, মিন্টু, কৃষ্ণ, নাঈম, শাহিন, আশরাফুল ইসলাম, জি সি এস সরকার, শেখ মিথুন মধু, টপি, তেজেন মন্ডল প্রমুখ।
এড শেখ আবুল কালাম আজাদ বলেন বঙ্গবন্ধুর ভাষ্কর্য জামায়াত বিএনপির দোষররা ভেঙ্গেছে তাদের গ্ৰেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।