পাটকেলঘাটায়ট্রাক উল্টে দুই শ্রমিকের মৃত্যু: আহত ২৪

প্রকাশঃ ২০২৩-০৫-১৬ - ১৪:৩৫

পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধিঃ সাতক্ষীরা-খুলনা মহাসড়কে ধানবোঝাই ট্রাক উল্টে সুমন হোসেন(৩৫) ও আবুল হোসেন (৩৮) নামে দুই শ্রমিকের প্রানহানির ঘটেছে। এছাড়া ওই সময় নারী সহ আহত হয়েছেন মোট ২৪ জন। মঙ্গলবার (১৬ মে) ভোর রাতে সড়কের পাটকেলঘাটা থানার কুমিরা কদমতলা এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহত সুমন হোসেন শ্যামনগর উপজেলার কাশিমারী ইউনিয়নের মন্টু গাজীর ছেলে ও অপর শ্রমিক একই এলাকার মৃত ওমর আলীর ছেলে আবুল হোসেন। তবে তাৎক্ষনিক ভাবে আহতদের নাম পরিচয় পাওযা য়ায়নি।
এদিকে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল ও মেডিকেল কলেজে ভর্তি করেছে। আহতরা সকলে দিনমজুরের কাজ করতো বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শরীয়তপুর থেকে ধান কেটে নিয়ে ২৪ জন দিনমজুর ২৪৫ বস্তা ধানসহ নিজেদের বাড়ি শ্যামনগরে ফিরছিলেন। পথিমধ্যে মহাসড়কের কুমিরা কদমতলা এলাকায় পৌঁছালে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী খাদে উল্টে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সুমন হোসেন মারা যান। ওই সময় ধানের বস্তার ওপর কোমরে নেট দিয়ে বাধা অবস্থায় ঘুমন্ত থাকা ২৪জন আহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে হাসাপাতালে পাঠায়।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।