প্রকৃতির মাঝে সুন্দরী ৬ যুবতীর দুর্দান্ত নাচ, ভাইরাল ভিডিও

প্রকাশঃ ২০২২-০৭-২৪ - ২৩:৩৯

বিনোদন ডেস্ক : বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি ৬ যুবতী নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য।

সম্প্রতি যে ৬ যুবতীর নাচের ভিডিও ভাইরাল হয়েছে, সেখানে তাদের ‘দে দোল দোল দোল’ গানের পুরনো এবং নতুন ভার্সনের সাথেই প্রকৃতির মাঝে নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। তাদের মাঝে তিনজন ছেলের সাজে ছিলেন। আর তিনজন একেবারে গ্রাম বাংলার মেয়েদের সাজে সেজে উঠেছিলেন। একেবারে খোলা আকাশের নীচে, মানানসই সাজে নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে তাদের। তাদের এই নাচের ভিডিওটি ‘ঘুঙুর নৃত্যকলা কেন্দ্র’ থেকে ২ সপ্তাহ আগে শেয়ার করে নেওয়া হয়েছিল। মানে যা পৌঁছে গিয়েছে ৫ হাজারের কাছাকাছি মানুষের কাছে। তারা যে প্রত্যেকেই যথেষ্ট প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী, তা ভিডিওটি দেখলেই স্পষ্ট হবে। আপাতত, নিজেদের এই ভিডিওর সূত্র ধরেই নেটনাগরিকদের একাংশের মাঝে প্রশংসিত হয়েছেন তারা।