ফকিরহাটে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক বিশ্বনাথ চক্রবর্তীর পরোলোকগমন

প্রকাশঃ ২০২৩-০৫-২০ - ১৭:৫৮

ফকিরহাট প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাট উপজেলার পিলজংগ ইউনিয়নের টাউন নওয়াপাড়া গ্রামের বাসিন্দা ও টাউন নওয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক বিশিষ্ট শিক্ষাবিদ বিশ্বনাথ চক্রবর্তী (৭৮) পরলোক গমন করেছেন।
শুক্রবার (১৯ মে) দুপুর আড়াইটার দিকে তিনি খুলনা সিটি মেডিকেল হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মারা যান। মূত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র দুই কন্যাসন্তান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। এদিন বিকেলে শ্রী শ্রী চামারিয়া মহাশ্মশানে তার শেষকৃত্য অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
মূত্যুর খবর পেয়ে তাঁকে শেষবারের মত দেখার জন্য তাঁর বাড়ির উপস্থিত হন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুবীর কুমার মিত্র, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক জীবন কৃষ্ণ ঘোষ, পিলজংগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহিদুল ইসলাম মোড়ল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রভাষক অঞ্জন কুমার দে, উপজেলা পূজা উৎযাপন পরিষদের সাধারন সম্পাদক সঞ্জয় ধর সুমন ও হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি প্রভাষক মুরারী মোহন পাল সহ সর্বস্তরের মানুষ। এসময় তারা গভীর শোক প্রকাশ ও শোকার্থ পরিবারের প্রতি সমবেদনা জানান।