ফুলতলার ৪ ইউপিতে জনপ্রতিনিধি হলেন যারা

প্রকাশঃ ২০২১-১১-১৯ - ২১:০৯

ফুলতলা (খুলনা) প্রতিনিধি// সদ্য সমাপ্ত খুলনার ফুলতলা উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ ইউনিয়নে নারী পুরুষ মিলিয়ে ১ লক্ষ ৭ হাজার ৭’শ ৩১ জন ভোটার গত ১১ নভেম্বর তাঁদের জনপ্রতিনিধি নির্বাচিত করেন।

বেসরকারি ফলাফল অনুযায়ী আটরা গিলাতলা ইউনিয়নে চেয়ারম্যান পদে শেখ মনিরুল ইসলাম (নৌকা) পুণঃনির্বাচিত হন। সাধারণ সদস্য পদে বিজয়ী হন এস এম বখতিয়ার পারভেজ, সরদার গোলাম জিলানী, সৈয়দ হাফিজুর রহমান, মোঃ লিটন হোসেন, মুহাঃ গোলাম মোস্তফা, এস এম রাসেল, আল আমিন হোসেন, মোঃ বিল্লাল হোসেন ও মোঃ নবীরুল ইসলাম রাজা এবং সংরক্ষিত মহিলা আসনে রাজিয়া বেগম, শাহনাজ পারভীন ও পায়রা বেগম।
দামোদর ইউনিয়নে চেয়ারম্যান পদে শরীফ মোহাম্মদ ভূঁইয়া শিপলু (নৌকা) পুণঃনির্বাচিত হন। সাধারণ সদস্য পদে বিজয়ী হন মোঃ শামিম হোসেন সরদার, হাজী সাইফুল ইসলাম, জি.এম ইমদাদুল হক মিটুল, মোঃ ইব্রাহিম গাজী, এস এম আব্দুস সাত্তার মামুন, মোঃ কামরুজ্জামান বিশ্বাস, মোল্যা সুমন পারভেজ, মোঃ নুর ইসলাম ও মোঃ মাহাদির হাসান এবং সংরক্ষিত মহিলা আসনে ডালিয়া বেগম, লিপি খাতুন ও ইয়াসমিন খাঁন।

জামিরা ইউনিয়নে চেয়ারম্যান পদে সরদার মনিরুল ইসলাম (আনারস) নির্বাচিত হন। সাধারণ সদস্য পদে বিজয়ী হন নবকুমার বৈরাগি, মোঃ সাব্বির আহম্মাদ মোল্যা, আব্দুল আজিজ বিশ্বাস, মোঃ তুহিন মোল্যা, মোঃ অলিয়ার বিশ্বাস, মোঃ আশরাফ, আঃ হালিম সরদার, মোঃ আব্দুল কুদ্দুস শেখ ও আব্দুল হালিম শেখ এবং সংরক্ষিত মহিলা আসনে শাহিদা ইসলাম নয়ন, হোসনে আরা বেগম ও নার্গিস বেগম।

ফুলতলা ইউনিয়নে চেয়ারম্যান পদে শেখ আবুল বাশার ( মোটরসাইকেল) ৩য়বারের মত নির্বাচিত হন। সাধারণ সদস্য পদে বিজয়ী হন শেখ মনিরুল ইসলাম, কাজী ইমরান হোসেন রাজীব, শেখ খলিলুর রহমান খলিল, মোঃ ফারুক হোসেন মোল্যা, মোঃ মহিউদ্দিন, মোঃ গোলাম কিবরিয়া শেখ, আবদুল মান্নান শেখ, মোঃ কবির হোসেন ও মোঃ আব্দুর রহিম এবং সংরক্ষিত মহিলা আসনে মোছাঃ সোনালী আক্তার, মোছাঃ রিক্তা ইসলাম ও কবিতা বেগম।