ফুলতলায় আইয়ান জুট মিল লিমিটেড এর ধারাবাহিক সাফল্য

প্রকাশঃ ২০২১-১১-২৫ - ১৪:৩৮

তাপস কুমার বিশ্বাস, ফুলতলা (খুলনা)// জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) দীর্ঘমেয়াদি ও সর্বোচ্চকরদাতা হিসেবে ‘ট্যাক্সকার্ড ও সম্মাননা’ পুরস্কার পেলোআইয়ান জুট মিল লিমিটেড সহ ১৪১ ব্যক্তি ও প্রতিষ্ঠান।

বুধবার (২৪নভেম্বর) রাজধানীর অফিসার্স ক্লাবে দেশের ব্যবসায়ী শিল্পপতিদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই সভাপতি মোঃ জসিম উদ্দিন ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মোঃ রহমাতুল মুনিমের হাত থেকে আইয়ান জুট মিল লিমিটেড এর পক্ষ থেকে কার্ড ও সম্মাননা গ্রহণ করেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃ ফেরদৌস ভূঁইয়া।

অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয়রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মোঃ রহমাতুল মুনিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রী আহম মুস্তফা কামাল ও এফবিসিসিআইয়ের সভাপতি মোঃ জসিমউদ্দিন।
পাটশিল্প’ ক্যাটাগরিতে আইয়ান জুট মিল রিমিটেড পরপর গত ষষ্ঠ বছরের ধারাবাহিকতায় এবার সপ্তম বারের মতো সেরা২য় সর্বোচ্চ করদাতা প্রতিষ্ঠান হিসেবে পুরস্কার পেলো।

জাতীয় পর্যায়ে বিভিন্ন ক্যাটাগরিতে ১৪১ব্যক্তি ও প্রতিষ্ঠান কেট্যাক্সকার্ড ওস ম্মাননা প্রদান করা হয়। ট্যাক্সকার্ডের মেয়াদ থাকবে এক বছর।কার্ড প্রাপ্তরা বিভিন্ন ধরনের রাষ্ট্রীয় সুবিধাপাবেন। ট্যাক্সকার্ডধারীরা বিভিন্ন রাষ্ট্রীয় অনুষ্ঠানে আমন্ত্রণ পাবেন।সড়ক, বিমান, নদী পথে ভ্রমণে অগ্রাধিকার ভিত্তিতে টিকিট পাবেন। হোটেল-রেস্তোরাঁয় অগ্রাধিকার ভিত্তিতে সেবা পাবেন।বিমানবন্দরে ভিআইপি লাউঞ্জ ব্যবহারের সুযোগ পাবেন। চিকিৎসায় হাসপাতালে অগ্রাধিকার ভিত্তিতে শয্যাসুবিধা পাবেন।

এছাড়া স্ত্রী-স্বামী, নির্ভরশীলপুত্র-কন্যা নিজেদের চিকিৎসার জন্য সরকারি হাসপাতালে অগ্রাধিকার ভিত্তিতে কেবিন সুবিধা পাবেন।বিমানবন্দ রেসিআইপিলাউঞ্জ ব্যবহার এবং তারকাহোটেলসহ সব আবাসিক হোটেলে বুকিং পাওয়ার ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন তারা।ট্যাক্সকার্ড দেওয়ার পর থেকে এর মেয়াদ থাকবে এক বছর।

আইয়ানজুটমিল লিমিটেড এর এই অর্জনে প্রতিষ্ঠানের সম্মানিত পরিচালক শিল্পমন্ত্রনালয়ের স্বীকৃত সিআইপি জনাব মোহাম্মাদ জহির উদ্দিন রাজীবসহ ব্যবস্থাপনা পর্ষদের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আইয়ান জুট মিল লিমিটেড এর সকল কর্মকর্তা, কর্মচারী ও শ্রমিকবৃন্দ।