ফুলতলায় গৃহবধু ধর্ষণ প্রচেষ্টায় বিল্লাল গ্রেপ্তার

প্রকাশঃ ২০২২-০৬-২৬ - ২১:২৫

ফুলতলা (খুলনা) প্রতিনিধি// ফুলতলায় এক গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বিল্লাল হোসেন বিশ্বাস (৩৫)কে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনা ঘটে শুক্রবার রাতে জামিরা রোডের রাহাদ বিশ^াসের মালিকাধীন ওই গৃহবধুর ভাড়া বাড়িতে। গ্রেপ্তারকৃত বিল্লাল বাড়ির মালিক রাহাত বিশ্বাসের ছেলে।

এজাহার সূত্রে জানা গেছে, অভয়নগর উপজেলার বসুন্দিয়া গ্রামের বাসিন্দা ফুলতলা এলাকার একটি জুট মিলের কাজের সুবাধে তার স্ত্রী (১৯) কে নিয়ে জামিরা সড়কের রাহাত বিশ্বাসের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলেন। শুক্রবার সন্ধ্যায় সুযোগ বুঝে বিল্লাল ওই গৃহবধুর ঘরে ঢুকে তাঁকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় গৃহবধুর চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এলে বিল্লাল পালিয়ে যায়। এ ঘটনায় রাতেই গৃহবধু বাদি হয়ে বিল্লাল হোসেনের বিরুদ্ধে ফুলতলা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা (নং-১৫) দায়ের করেন।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম বলেন, গৃহবধু ধর্ষণ চেষ্টার ঘটনায় ঐ রাতেই আসামী বিল্লাল হোসেনকে গ্রেফতার করা হয়। শনিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে থানায় ধর্ষণ ও মাদকের একাধিক মামলা রয়েছে।