ফুলতলায় মূর্তির মাথা ভেঙে পালায়ণকালে অনিক নামে এক যুবক আটক

প্রকাশঃ ২০২২-০৫-০৬ - ১৯:০২

ফুলতলা (খুলনা) প্রতিনিধি// ফুলতলা এম এম কলেজ সার্বজনীন পূজা মন্দিরে স্বরস্বতী দেবীর মূর্তির মাথা ভেঙে পলায়ণকালে অনিক মন্ডল (১৭) নামে এক যুবককে আটক করে পুলিশের হাতে দিয়েছে স্থানীয়রা। এ ঘটনা ঘটে শুক্রবার দুপুর সোয়া ১২টায় কলেজ মন্দির এলাকায়। সে অভয়নগর উপজেলার ধুলগ্রামের অসীম মন্ডলের পুত্র।

পুলিশ ও এলাকাবাসি জানায়, এম এম কলেজের এমএলএসএস খোরশেদ আলম তার দায়িত্ব পালনকালে ওই যুবককে একটি শপিং ব্যাগ হাতে নিয়ে মন্দির থেকে বের হতে দেখে। তাকে সন্দেহে করে চ্যালেন্স করলে ব্যাগের মধ্যে স্বরস্বতী দেবীর মূর্তির ভাঙা মাথা দেখতে পায়। এ সময় তাকে আটক করে মন্দির কমিটিকে অবহিত করলে তারা পুলিশকে খবর দেয়। এ ঘটনায় মন্দির কমিটির ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুবোধ কুমার বসু বাদি হয়ে অনিক মন্ডলকে আসামী করে ফুলতলা থানায় মামলা (নং-০২, তারিখ-০৬/০৫/২২ইং) দায়ের করেন।

এ ব্যাপারে ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইলিয়াস তালুকদার জানান, মন্দিরের ভেতরে অনাধিকার প্রবেশ করে ধর্মীয় অবমাননার উদ্দেশ্যে স্বরস্বতী দেবীর মূর্তি ভাংচুর করে ক্ষতি সাধন এবং চুরির অপরাধে তাকে আটক করা হয়েছে। তবে অন্য কোন উদ্দেশ্য ছিল কিনা সেটি খতিয়ে দেখা হচ্ছে।