ফুল আর ভালোবাসায় সিক্ত হলেন খুমেক পরিচালক

প্রকাশঃ ২০২১-০১-১১ - ২০:১০

স্টাফ রিপোর্টার : খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে পুনরায় যোগদান করেছেন সাবেক পরিচালক ডা: এটি এম মঞ্জুর মোর্শেদ।  সোমবার দুপুর ১২টার দিকে খুমেক হাসপাতালের মেইন গেটে পরিচালক ডা: এটিএম মঞ্জুর মোর্শেদ পৌছালে তাকে সেখান থেকেই হাসপাতালের চিকিৎসক-নার্স কর্মকর্তা-কর্মচারিরাসহ সর্বস্তরের মানুষ ফুল আর ভালোবাসা দিয়ে বরণ করে নেন।
পরে পরিচালকের সাথে হাসপাতালের কণফারেন্স রুমে হাসপাতালের চিকিৎসক, নার্স, কর্মকর্তা-কর্মচারিদের সাথে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় তার আগমনে চিকিৎসক, নার্স, কর্মকর্তা-কর্মচারি ফুলের তোড়া দিয়ে তাকে বরণ করে নেন। এ সময় পরিচালক ডা: এটি এম মঞ্জুর মোর্শেদ সকলদের উদ্দেশ্যে বলেন, হাসপাতালটি জনগণে। এখানে মানুষ সেবা নিতে আসলে যাতে কোন ধরনের অবহেলা বা হয়রানীর শিকার না হয় সেগুলো সবারই খেয়াল রাখতে হবে। হাসপাতালের স্বাস্থ্য সেবার মান ও উন্নয়নের জন্য যা যা করার দরকার আমি আপনাদের পাশে আছি আর যতদিন এই দায়িত্ব থাকবো ততদিন সততার সাথে পালন করে যাবো। সে জন্য সবাইকে একত্রে হয়ে কাজ করতে হবে। যার যার যে দায়িত্ব থাকবে সেই দায়িত্ব সঠিকভাবে সবারই পালন করতে হবে। তাহলে স্বাস্থ্য সেবার মানও বৃদ্ধি পাবে।
এদিকে ডা: মুন্সী রেজা সেকান্দারকে শহীদ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে বদলী করা হয়েছে। গতকাল তিনি হাসপাতাল থেকে বিদায় নেন।
উল্লেখ্য,এর আগে পরিচালক ডা: এটি এম মঞ্জুর মোর্শেদ খুমেক হাসপাতালে প্রথম পরিচালক হিসেবে যোগদান করেন। সেই সময় হাসপাতালের খাবারের মান উন্নয়ন, চিকিৎসা সেবা বৃদ্ধিসহ জনগণের স্বার্থে হাসপাতালের নানা উন্নয়নমুলক কাজ শুরু করেন। তার আর্ন্তরিকতা চেষ্টায় হাসপাতালে এমআরই মেশিন ও আরো একটি সিটি স্ক্যান মেশিন স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে অনুমোদন করে নিয়ে আসেন। যা বর্তমানে সাধারণ মানুষ উপভোগ করছেন। করোনা ক্রান্তিকালে নকল এন ৯৫ মাস্ক এর বিরুদ্ধে প্রতিবাদ করায় তাকে বিনা অপরাধে শাস্তিমুলকভাবে পাবনা মানসিক হাসপাতালে বদলী করা হয়েছিলো।