বগুড়ায় ফেসবুকে পরিচয়, বিয়ের কথা বলে তরুণীকে ধর্ষণ

প্রকাশঃ ২০২২-০১-১৪ - ২৩:০০

ইউনিক প্রতিবেদক, বগুড়া:

বগুড়ার শেরপুর উপজেলায় বন্ধুর জন্মদিনে এক তরুণীর (১৮) সঙ্গে পরিচয় হয় আবদুল্লাহ আল নোমান (২২) নামের এক তরুণের। ফেসবুকে তাঁদের নিয়মিত কথা বলে তৈরি হয় বন্ধুত্ব। পরে বিয়ের কথা বলে আবদুল্লাহ আল নোমান ওই তরুণীকে ধর্ষণ করেছেন।

বুধবার (১২ জানুয়ারি) রাতে ধর্ষণের অভিযোগে শেরপুর থানায় মামলা করেন ওই তরুণী। রাত ১২টার দিকে অভিযুক্ত আবদুল্লাহকে তাঁর বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার আবদুল্লাহ আল নোমানের বাড়ি শেরপুর শহরের পাশে সান্যালপাড়ায়। তিনি শেরপুর ডিগ্রি কলেজের ছাত্র। মামলার তদন্ত কর্মকর্তার শেরপুর থানার উপপরিদর্শক (এসআই) রামজীবন ভৌমিক বলেন, ওই তরুণী এবার এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। স্বাস্থ্য পরীক্ষার জন্য তাঁকে গতকাল বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

মামলার এজাহারে একাধিকবার ধর্ষণের অভিযোগ করেছেন তরুণী। বিয়ের কথা বলে ২০২০ সালের ২৮ সেপ্টেম্বর প্রথমবার ধর্ষণ, একই বছরের ৩ মার্চ দ্বিতীয়বার ধর্ষণ ও সর্বশেষ ২০২১ সালের ১৮ ডিসেম্বর ধর্ষণের শিকার হয়েছেন বলে মামলায় তরুণী উল্লেখ করেছেন।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, তরুণীর করা ধর্ষণ মামলায় আবদুল্লাহ আল নোমানকে গ্রেপ্তার করা হয়। আজ তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।