বাংলাদেশ আওয়ামী- যুবলীগের সংবর্ধনা চট্টগ্রামে

প্রকাশঃ ২০২০-১২-০১ - ১২:৪৬

প্রলয় চৌধুরী মুক্তি, চট্টগ্রাম:বাংলাদেশ আওয়ামী যুবলীগের নব-নির্বাচিতদের সংবর্ধনা হলো চট্টগ্রামে। সংবর্ধিত অতিথি ছিলো চট্টগ্রামের কৃতি সন্তান নবনির্বাচিত যুগ্ন সম্পাদক মুহাম্মদ বদিউল আলম, প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এবং বঙ্গবন্ধুর দৌহিত্র্য আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য,তরুন যুবনেতা ব্যারিস্টার তৌফিকুর রহমান।

দুপুর ১২ টা হতে সংবর্ধনা অনুষ্টান শুরু পর থেকে চট্টগ্রাম নগর,উত্তর,দক্ষিন যুবলীগের নেতৃবৃন্দরা মিছিল সহকারে অনুষ্টানস্থলে যোগদান করেন।এবারের সংবর্ধনা ছিলো তরুন এবং যুবকদের এক মহামিলন কেন্দ্র।

সংবর্ধিত অতিথিরা তাদের বক্তব্যে আগামীতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব উন্নত সমৃদ্ধ এক বাংলাদেশ গড়ার লক্ষ্যে যুবকদের ঐক্যবদ্ধ থাকার পরামর্শ দেন।

সংবর্ধিত অনুষ্টানের প্রধান আর্কষন ছিলো বঙ্গবন্ধুর দৌহিত্র্য,কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য ব্যারিস্টার তৌফিকুর রহমান।তিনি তার বক্তব্য বলেন,আমরা বাঙ্গালী এবং বাংলাদেশ একজন মহিয়সী ও মানবতাবাদী নারী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগনের পক্ষে, জনগনের স্বার্থে কাজ করে যাচ্ছি নিরলস।শেখ হাসিনা বিহীন এ বাংলাদেশ হবে ধর্মান্ধ,জঙ্গীবাদের অভয়ারন্য।তাই আগামীতে যুববান্ধব নেতৃত্ব এবং টকসেই বাংলাদেশ বিনির্মানে শেখ হাসিনার হাত কে আমরা যুবকরাই সমৃদ্ধ করবো তাই ঐক্যবদ্ধ হয়ে দেশের জন্য,দেশের মানুষের কল্যানে আমি নিজেও এবং আপনাদের কাজ করার জন্য উদাত্ত আহবান জানাচ্ছি ও আগামীতে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে সামস পরশ এবং সাধারন সম্পাদক মাঈনুল হক নিখিলের নেতৃত্বে শক্তিশালী যুবস্কোয়ার্ড পুরা বাংলাদেশে গঠিত হবে, এবং সেদিন আর দেরী নয় বাংলাদেশ দেখবে যুবলীগকে তাদের ভালো এবং মানবিক কাজে।

 

এসময় চট্টগ্রামে বিভিন্ন ওয়ার্ড, থানা,কলেজ হতে ব্যারিস্টার তৌফিকুর রহমানের পক্ষে বিভিন্ন মিছিলে ব্যানার,প্ল্যাকার্ডে,কর্মীদের মূহমূহ স্লোগানে অনুষ্টানস্থল জমাজমাট এবং যুবক, তরুনদের মহামিলনকেন্দ্রে পরিণিত হয়।