বিএনপি সন্ত্রাসী সংগঠন, প্রমাণ আছে : শেখ পরশ

প্রকাশঃ ২০২৩-০২-০৫ - ১৪:৫৮

ইউনিক ডেস্ক :: বিএনপি যে সন্ত্রাসী সংগঠন, এর ভুরি ভুরি প্রমাণ আছে বলে মন্তব্য করেছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ।

আজ শনিবার আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর উত্তর আয়োজিত শান্তি সমাবেশে তিনি এ কথা বলেন। দেশব্যাপী বিএনপি জামাতের নৈরাজ্য ও তান্ডবের প্রতিবাদে রাজধানীর ফার্মগেইট এই সমাবেশের আয়োজন করা হয়।

মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে সমাবেশে যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশিদ, ডা. খালেদ শওকত আলী, এ কে এম আহসানুল হক চৌধুরী ডিউক এমপি ও ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ এমপি, সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দিন ও সাইফুর রহমান সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ প্রমুখ বক্তব্য রাখেন।

শেখ ফজলে শামস্ পরশ আরো বলেন, বিএনপির নেতৃবৃন্দকে বলতে চাই জনগণকে আপনারা ভিক্টিম বানানোর স্পর্ধা দেখাবেন না। জনগণের অধিকার, অর্থাৎ জনগণের জান-মালের নিরাপত্তায় যদি আপনারা ব্যাঘাত ঘটান তার দাঁতভাঙ্গা জবাব আপনারা রাজপথেই পাবেন।

মাইনুল হোসেন খান নিখিল বলেন, বিএনপি একটি মানবাধিকার লঙ্ঘনকারী সংগঠন। জনবিচ্ছিন্ন এই সংগঠনটি জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে চায়।

তিনি বলেন, আন্দোলনের নামে বিএনপি-জামাত যদি কোথাও জনগণের জানমালের ক্ষতি করার চেষ্টা করে, অগ্নি-সন্ত্রাস করে তাহলে তারদেরকে রাজপথে কঠোরভাবে প্রতিহত করা হবে।