মনসুর প্রতারণা করেছেন: ফখরুল

প্রকাশঃ ২০১৯-০৩-০৮ - ২০:৩৪

ঢাকা অফিস : শপথ গ্রহণ করে সুলতান মনসুর নিজেকে ছোট করার পাশাপাশি জনগণের সঙ্গে প্রতারণা করেছেন বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবে মহিলা দলের মানব বন্ধনে অংশগ্রহণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, সুলতান মনসুর জাতীয় ঐক্যফ্রন্টের মনোনয়নে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করে জয়ী হয়েছেন। ফ্রন্টের সিদ্ধান্ত না মেনে লোভে পড়ে সংসদে গিয়ে তিনি নিজেকে ছোট করেছেন।

বিএনপির কেউ একাদশ সংসদে যোগ দেবে না এমন সিদ্ধান্তের কথা আবারও জানিয়ে ফখরুল বলেন,  ‘বিএনপি আগের সিদ্ধান্তেই অনড়। আমাদের কেউ সংসদে যাচ্ছে না।’

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর ভোট ডাকাতির অভিযোগে ঐক্যফ্রন্টের পক্ষ থেকে জানানো হয়, জোট থেকে জয়ী ৮জন সংসদ সদস্য হিসেবে শপথ নেবেন না। তবে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে সুলতান মোহাম্মদ মনসুর ও মোকাব্বির খান সংসদ সদস্য হিসেবে শপথ নিতে স্পিকার শিরীন শারমিন চৌধুরীকে চিঠি দেন। সে অনুযায়ী, শপথ গ্রহণের প্রস্তুতি সম্পন্ন করে সংসদ সচিবালয়। এর মধ্যেই, বুধবার রাতে সিদ্ধান্ত বদলানোর কথা জানান মোকাব্বির খান।