মুজিব মানেই বাংলাদেশ : খুলনা সিটি মেয়র

প্রকাশঃ ২০২৩-০২-০৩ - ১৫:০৭

খুলনা : মুজিব মানেই বাংলাদেশ। বাংলাদেশের স্বাধীনতার জন্য অনেকেই চিন্তা ও সংগ্রাম করেছেন কিন্তু আমাদেরকে স্বাধীনতা উপহার দিতে পেরেছেন একমাত্র বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি আমৃত্যু দেশের কথা, দেশের মানুষের কথা চিন্তা করেছেন।
বেসরকারি সংগঠন নিণীষ এর উদ্যোগে আজ শুক্রবার সকালে নগরীর বয়রাস্থ খুলনা সরকারি মডেল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে মুজিব অলিম্পিয়াড-২০২৩ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় খুলনা সিটি কর্পোরেশন মেয়র তালুকদার আব্দুল খালেক এসকল কথা বলেন।
মেয়র আরো বলেন, বাংলাদেশ স্বাধীন হবে এবং দেশের ছেলেমেয়েরা প্রত্যেকটা ক্ষেত্রে নেতৃত্ব দেবে এটাই ছিলো বঙ্গবন্ধুর প্রত্যাশা। কিন্তু ঘাতকরা তাঁকে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার সুযোগ দেয়নি। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে তাঁর সম্পর্কে জানতে হবে এবং বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে কাজ করতে হবে। তবেই আজকের এই অলিম্পিয়াড সফল হবে।
অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন খুলনা সরকারি মডেল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আব্দুল করিম, বিশেষ অতিথি ছিলেন কলেজের সাবেক অধ্যক্ষ শেখ মোঃ বদিউজ্জামান এবং খুলনা মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শেখ ফারুক হাসান হিটলু ।