মেহজাবীনের রহস্যঘেরা পোস্ট

প্রকাশঃ ২০২৩-০১-২২ - ১৪:৩৫

বিনোদন ডেস্ক : ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নাটক, টেলিফিল্ম, ওয়েবফিল্ম ও ওয়েব সিরিজে কাজ করে রীতিমতো নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। পরিচ্ছন্ন অভিনয়ের পাশাপাশি ব্যক্তিজীবনেও বেশ পরিপাটি এই অভিনেত্রী।

মেহজাবীনের নতুন পোস্ট ঘিরে রহস্য দানা বাঁধতে শুরু করেছে নেটপাড়ায়। শনিবার দুপুরে অভিনেত্রী তার ফেসবুক পেজে একটি রহস্যজনক পোস্ট করেন। যেখানে তিনি লেখেন, ‘এভাবে আর কতদিন চুপ থাকব আমি?’ এর পরপরই জল্পনা শুরু হয় নেটমাধ্যমে। এই পোস্টের মাধ্যমে আসলে কীসের ইঙ্গিত দিচ্ছেন অভিনেত্রী? ব্যক্তিগত জীবনের কোনো সমস্যা নয়তো!

পোস্টের মন্তব্যের ঘরে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের কৌতূহলী হতে দেখা গেছে। কেউ লিখছেন, ‘কী হয়েছে খুলে বলুন’। আবার কেউ বলছেন, ‘এত রহস্য রাখার কী দরকার সত্যটা সামনে আনুন’। কেউ কেউ তো আগ বাড়িয়ে বিয়ের খবর সামনে আনতে উপদেশ দিতেও ভুলছেন না।

তবে ধারণা করা হচ্ছে, মেহজাবীনের এই রহস্যমাখা পোস্ট মূলত তার আসন্ন ওয়েব সিরিজ ‘দ্য সাইলেন্স’কে কেন্দ্র করেই। যেটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার গল্প। যেখানে দুই দম্পতির মধ্যকার দ্বন্দ্ব-প্রতিযোগিতা উঠে আসবে। কিন্তু তাদের মধ্যে কী নিয়ে দ্বন্দ্ব, সেটাই মূল রহস্য। এতে মেহজাবীনের বিপরীতে অভিনয় করেছেন শ্যামল মাওলা। সিরিজটির প্রচারণার কৌশল হিসেবে অভিনেত্রীর এমন রহস্যময় পোস্ট কিনা তা সময়ই বলে দেবে।