মোংলায় আগুনে পুড়ে ১০ লাখ টাকার ক্ষতি ( ভিডিও)

প্রকাশঃ ২০২২-০৬-২৮ - ২২:১৯

মোংলায় আগুনে পুড়ে গেছে চাকুরীজীবির বসত ঘর, আগুনে পুড়ে নগদ টাকাসহ ১০ লাখ টাকার ক্ষতি 

মোংলা প্রতিনিধিঃ মোংলায় আগুনে পুড়ে গেছে এক চাকুরীজীবির বসত ঘর। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে লাগা এ আগুনে পুড়ে যায় পুরো কাঁচা বসত ঘর ও সকল আসবাবপত্র। ঘরে থাকা নগদ আড়াই লাখ টাকাসহ আগুনে পুড়ে ক্ষতি প্রায় ১০ লাখ টাকার।
মোংলা ফায়ার সার্ভিস ষ্টেশনের ওয়ারহাউস কর্মকর্তা মোঃ লিটন হাওলাদার জানান, পৌর শহরের মিয়াপাড়া এলাকার শেরেবাংলা সড়কের বাসিন্দা মোঃ আবুল কালাম খানের বসত ঘরে দুপুর সাড়ে ১২টার দিকে আগুন লাগে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিভাতে সক্ষম হওয়ায় তা আর আশপাশের বাড়ী-ঘরে ছড়িয়ে পড়তে পারেনি। তবে ততোক্ষনে আগুনে পুড়ে যায় কালামের পুরো কাঁচা বসত ঘরটি। এ সময় কালামের ঘরে থাকা নগদ আড়াই লাখ টাকা, টিভি, ফ্রিজসহ সকল মালামাল পুড়ে যায়। সব মিলিয়ে আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ১০ লাখ টাকা বলে জানায় ক্ষতিগ্রস্ত পরিবার ও ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। ক্ষতিগ্রস্ত কালাম ঢাকার একটি গ্যাস ফিলিং ষ্টেশনে চাকুরী করেন। তিনি তার বাড়ী মধ্যে কাঁচা ঘরের পাশেই একটি পাকা ভবন নির্মাণের কাজ করাচ্ছিলেন। কিন্তু আগুন লাগার মুহুর্তে ওই কাঁচা ঘরটিতে কোন লোক ছিলেন না।
উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার বলেন, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রাথমিক প্রয়োজনীয় সহায়তা প্রদাণ করা হবে।