মোল্লাহাটে আরও একজনের করোনা সনাক্ত, ছয় বাড়ির ২৮ জনকে লকডাউন

প্রকাশঃ ২০২০-০৬-০৪ - ১২:৩৮
corona

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধিঃ মোল্লাহাটে ঢাকা থেকে আসা আরও এক জনের করোনা সনাক্ত হয়েছে। এ নিয়ে ঢাকা থেকে আসা মোট তিন জনের করোনা সনাক্ত হলো। ওই ঘটনায় করোনা সনাক্ত ওই পরিবারসহ পার্শ্ববর্তী ছয়’টি পরিবারের মোট ২৮ জনকে সম্পূর্ণ লকডাউন করা হয়েছে। বুধবার সন্ধায় উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে এ লকডাউন করা হয়।
যার করোন সনাক্ত হয়েছে, তিনি একজন পুরুষ (৫৫)। উপজেলার কুলিয় এলাকায় তার বাড়ি। ওই ব্যক্তি ঢাকায় একটি সিকিউরিটি কেম্পানিতে চাকুরী করেন। গত ঈদে অসুস্থ্য অবস্থায় বাড়িতে আসেন। অসুস্থ্যতার খবর পেয়ে গত ৩০ তারিখ শনিবার মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স তার নমুনা সংগ্রহ করে খূলনা পিসিআর ল্যাবে পাঠায়। এর চারদির পর বুধবার তার করোনা পজেটিভ পাওয়া যায়। করোনা পজেটিভ হওয়ায় উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগ ওই দিনই সন্ধায় ওই এলাকায় গিয়ে লকডাউন করেন। এছাড়া ওই পরিবার গুলোর জরুরী খাদ্য সর্বরাহসহ যাবতীয় দায়িত্ব নেয় উপজেলা প্রশাসন।
উপজেলা প্রশাসনের পক্ষে সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল ও মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর,এম,ও, ডাঃ আব্দুল আওয়াল ওই লকডাউন করেন।