যশোরে অজ্ঞাত দুই যুবকের লাশ উদ্ধার

প্রকাশঃ ২০১৮-০১-২১ - ২০:১৬

যশোর: যশোরে আবারও অজ্ঞাত দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত দুই দিনে এই দুইজন ছয় জনের লাশ উদ্ধার করা হলো। তবে এ ছয় জনের পরিচয় পাওয়া যায়নি। প্রত্যেককের মাথায় গুলির চিহ্ন রয়েছে।
যশোর কোতয়ালি মডেল থানার ডিউটি অফিসার এসআই খবির উদ্দিন জানান, যশোর কোতোয়ালি মডেল থানার ডিউটি অফিসার এসআই খবির উদ্দিন জানান, রোববার ভোররাতে পুলিশ খবর পায় যশোর সদর উপজেলার রঘুরামপুর গ্রামে দু’দল সন্ত্রাসী বন্দুকযুদ্ধে লিপ্ত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে অজ্ঞাতপরিচয় এক সন্ত্রাসীর মরাদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য পুলিশ নিহত সন্ত্রাসীর মরাদেহ যশোর ২৫০শয্যা হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। একইসাথে ঘটনাস্থল থেকে ১টি দেশি তৈরি ওয়ানশুটার গান, ১ রাউন্ড গুলি, ৫টি গুলির খোসা, ৫টি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।
অপরদিকে বাঘারপাড়ার শেষ সীমান্ত ভাগুড়া গ্রামের বাসিন্দা বখতিয়ার রহমান জানান, রোববার সকালে লাশটি পড়ে থাকতে দেখে প্রথমে বাঘারপাড়া ও পরে নড়াইল পুলিশকে খবর দেন তিনি। দুই জেলার সীমান্তবর্তী স্থান হওয়ায় কোনো পুলিশ স্টেশনই প্রথমে দায়িত্ব নিতে চায়নি। পরে দুপুর ১টার দিকে বাঘারপাড়ার ভিটাবল্যা ক্যাম্প পুলিশ লাশটি উদ্ধার করে যশোর হাসপাতালে পাঠায়।
স্থানীয়দের ধারণা, শনিবার রাতে গুলি করে হত্যার পর লাশটি ফেলে রেখে যায় অজ্ঞাত ব্যক্তিরা। লাশের ডান কানের কাছে ও বুকের বাম পাশে গুলির চিহ্ন রয়েছে। এছাড়া তার মুখমন্ডল বিকৃত অবস্থায় দেখা গেছে।
বাঘারপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মঞ্জুরুল আলম বলেন, ‘স্থানীয় ফাঁড়িকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোরে পাঠানোর নির্দেশ দিয়েছি। বাকিটা ওই ফাঁড়ির ইনচার্জ বলতে পারবেন।’
ভিটাবল্যা ক্যাম্প ইনচার্জ আমির হোসেন বলেন, ‘দুপুর ১টার দিকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর হাসপাতালে পাঠিয়েছি।’