যশোরে চারটি সোনারবারসহ আটক ২

প্রকাশঃ ২০২৩-০৩-৩০ - ১১:১৮

যশোর অফিস : যশোরের ডিবি পুলিশ বুধবার বিকেলে যশোর বেনাপোল সড়কের ঝিকরগাছা এলাকা থেকে প্রায় এক কেজি ওজনের চারটি সোনার বার উদ্ধার করেছে ও দুইজনকে আটক করেছে। উদ্ধারকৃত সোনার বর্তমান বাজার মূল্য ৮০ লক্ষ টাকা বলে পুলিশ জানিয়েছে। উদ্ধার হওয়া সোনার ওজন ৮ কেজি ৮২ গ্রাম বলে জানিয়েছে যশোর ডিবি পুলিশ।

যশোর ডিগ্রী পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার জানান নেতৃত্বে যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছা থানাধীন কীর্তিপুর মোড় থেকে ডিবি যশোরের এসআই আরিফুল ইসলাম, এসআই রাজেশ কুমার দাশ, এএসআই নির্মল কুমার ঘোষগণের সমন্বয়ে গঠিত একটা চৌকস টিম ও ঝিকরগাছা থানা পুলিশের টহল টিমের যৌথ অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোলগামী একটা মোটরসাইকেলের গতিরোধ করে মোটরসাইকেলের চালক মহিবুল ও যাত্রী আলামিনকে আটক করেন। তাদের গতিবিধি সন্দেহজনক দেখে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে স্বীকার করে যে, আসামি মহিবুলের কোমড়ে বিশেষ কায়দায় স্বর্ণের বার রক্ষিত রয়েছে। ধৃত আসামির শরীর থেকে ও আসামীর দেখানো মতে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় সাধারন জনগনের উপস্থিতিতে ৪ (চার) টা স্বর্ণের বার, উদ্ধার করেও ঘটনার সাথে জড়িত দুইজনকে আটক করে।

আটকৃত আসামিরা হচ্ছে যশোরের বেনাপোল ঘিবা গ্রামের শহিদুল ইসলামের ছেলে আল আমিন ও নড়াইল জেলার লোহাগাড়া উপজেলার জয়পুর গ্রামের আওয়াল মোল্লার ছেলে মহিবুল। আটক আসামীদের বিরুদ্ধে যশোর ঝিকরগাছা থানায় মামলা দেওয়া হয়েছে।