যশোরে তিনজনের অপমৃত্যু

প্রকাশঃ ২০১৭-১১-১৪ - ২০:২৬

রবিউল ইসলাম মিটু, যশোর : যশোরে পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলো, যশোর সদর উপজেলার রামনগর ডহরসিংগা গ্রামের টেনাই দফাদারের ছেলে দিনমজুর আব্দুল জলিল (৪৫), ঝিনাইদহ কালিগঞ্জের বনখিদ্যা গ্রামের মৃত. নজির বিশ্বাসের ছেলে ভোলা বিশ্বাস (৭০) ও মাগুরা গাংনি গ্রামের মৃত. অজিত বিশ্বাসের ছেলে হাকিম বিশ্বাস (৬৫)। যশোর জেনারেল হাসপাতালে নিহতের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

আব্দুল জলিলের ছেলে রবিউল বলেন, মঙ্গলবার সকাল ৮টার দিকে আব্দুল জলিল বাড়ির পাশে নারিকেল গাছে উঠেন। অসাবধানত বসত সে গাছ থেকে নিচে পড়ে যান। এসময় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

নিহত ভোলা বিশ্বাসের ছেলে শামিম জানান, তার বাবা মঙ্গলবার সকালে বাড়িকে কিটনাশক পান করে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়।

অপরদিকে নিহত হাকিমের স্ত্রী রুবিয়া খাতুন জানান, কয়েকদিন আগে হাকিম বিশ্বাস তার মেয়ে শান্ত খাতুনের নড়াইল জেলার হৌদের খোলা গ্রামে বেড়াতে যান। সেখানে দুরারোগ্য কারনে মঙ্গলবার সকালে কিটনাশক পান করে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়।

যশোর হাসপাতালের জরুরী বিভাগে ডাক্তার এম আব্দুর রশিদ পৃথক নিহতদের মৃত্যু ঘোষনা করে বলেন হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

হাসপাতালে দায়িত্বরত পুলিশের এসআই শেখ হাবিবুর রহমান পৃথক ঘটনায় নিহত তিনজনের মৃত্যু নিশ্চিত করেন।