যশোরে মদসহ র‌্যাবের হাতে আটক ১

প্রকাশঃ ২০২১-০৮-৩১ - ১৪:৫১

বিজ্ঞপ্তি:

যশোর হতে চোলাই মদসহ ১ ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-৬। সোমবার (৩০ আগষ্ট) রাত সোয়া নয়টায় জেলার অভয়নগর থানাধীন নওয়াপাড়া বাজার এলাকা হতে ৫০লিটার চোলাই মদসহ মাদক ব্যবসায়ী মোঃ আসিফকে আটক করা হয়েছে বলে র‌্যাব-৬ প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে। 

মঙ্গলবার র‌্যাব-৬ প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, যশোর ক্যাম্প এর একটি দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, যশোর জেলার অভয়নগর থানাধীন নওয়াপাড়া বাজার এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করছে। এরুপ প্রাপ্ত তথ্যের ভিত্তিতে দলটি যশোর জেলার অভয়নগর থানাধীন নওয়াপাড়া বাজার পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, মহিলালীগ প্রধান কার্যালয়ের পূর্ব পাশে খুলনা টু যশোর মহাসড়করে উপর অভিযান চালালে র‌্যাবের উপস্থিতি টের পেলে ঘটনস্থল থেকে কৌশলে দৌড়ে পালানোর চেষ্টাকালে আসামী মোঃ আসিফ (৪০), পিতা-মৃত ইব্রাহীম শেখ, মাতা-মোসাঃ আয়াতুন নেছা সাং-পায়রা, থানা-অভয়নগর, জেলা-যশোরকে গ্রেফতার করা হয়। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে আসামীর নিকট হতে ৫০লিটার চোলাই মদ ১টি সিমকার্ডসহ ও ১টি মোবাইল উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

গ্রেফতাকৃত আসামীকে যশোর জেলার অভয়নগর থানায় হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে বলে র‌্যাব-৬ এর বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।