রামপালে নিঁখোজের ৫ দিনেও সন্ধান মিলেনি কলেজ শিক্ষার্থী তমালের

প্রকাশঃ ২০২১-০৯-২৬ - ০০:১৫

মোংলা (বাগেরহাট) প্রতিনিধিঃ বাগেরহাটের রামপালে তমাল পাল (২০) নামের এক কলেজ শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন। নিঁখোজ শিক্ষার্থী বাগেরহাট সরকারী পিসি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র। সে রামপাল উপজেলার গোবিন্দপুর গ্রামের স্কুল শিক্ষক তুষার কুমার পালের ছেলে। নিখোঁজের পর ৫ দিন অতিবাহিত হয়ে গেলেও তার কোন সন্ধান না পাওয়ায় পরিবার শংকা ও চরম উৎকন্ঠায় রয়েছেন।
রামপাল থানা পুলিশ ও নিঁখোজ তমালের পরিবার জানায়, পরীক্ষার কথা বলে গত সোমবার সকালে তমাল বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর বিকেল হয়ে গেলেও সে বাড়ি ফিরে না আসা, তার মোবাইল ফোন বন্ধ ও ফেসবুক একাউন্টও ডিএ্যাকটিভ পাওয়া যায়। নিখোঁজ তমালের পিতা তুষার বলেন, সম্ভাব্য সকল জায়গাতে খোঁজ খবর নেয়ার পরও তার ছেলের কোনো সন্ধান না পাওয়ায় তিনি গত বুধবার থানায় এ ঘটনায় সাধারণ ডায়েরী করেছেন। একই সাথে তিনি তার ছেলের সন্ধান পাওয়ার জন্য খুলনার র‌্যাব-০৬ কে জানিয়ে তাদের সহায়তা চেয়েছেন।
রামপাল থানার ওসি মোঃ সামসুদ্দিন বলেন, নিঁখোজের সন্ধানে পুলিশের পক্ষ থেকে দেশের সীমান্তবর্তী এলাকাসহ বিভিন্নস্থানে খোঁজ খবর নেয়া হচ্ছে। তাকে উদ্ধারের জন্য পুলিশের সকল প্রচেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান তিনি।