রূপগঞ্জে গৃহবধূসহ তিন জনকে লাঠিপেটা

প্রকাশঃ ২০১৮-০১-০১ - ১২:৫২

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে দাবিকৃত যৌতুকের টাকা না পেয়ে স্বামীসহ শশুরবাড়ির লোকজন আশা বেগম (২৫) নামে গৃহবধূসহ তার পরিবারের তিন জনকে লাঠিপেটা করে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
রোববার দুপুরে উপজেলার কান্দাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। গৃহবধূ আশা বেগম গোলাকান্দাইল ইউনিয়নের বউ বাজার এলাকার আলাউদ্দিন মিয়ার মেয়ে।
গৃহবধূ আশা বেগম জানান, তার সঙ্গে ২ বছর আগে উপজেলার কান্দাপাড়া এলাকার আবু সিদ্দিকের ছেলে আশরাফের বিয়ে হয়। বিয়ের সময় তার বাবা মেয়ের সুখের কথা চিন্তা করে নগদ ১ লাখ টাকাসহ ৩ ভরি স্বর্ণালংকার প্রদান করেন। বিয়ের পর তাদের সংসারে হাফসা নাম (৯ মাস) এর একটি মেয়ে জন্ম গ্রহন করে। বেশ কিছুদিন ধরে স্বামী আশরাফ গৃহবধূ আশা বেগমকে তার বাবার বাড়ি থেকে ৩ লাখ টাকা যৌতুক এনে দেওয়ার জন্য চাপ প্রয়োগ করে আসছিল। রোববার সকালে স্বামী আশরাফ গৃহবধূ আশা বেগমকে ৩ লাখ টাকা যৌতুক এনে দিতে বলে। গৃহবধূ আশা বেগম যৌতুকের টাকা এনে দিতে অস্বীকার করেন। টাকা এনে দিতে অস্বীকার করায় স্বামী আশরাফ, শাশুরি আকলিমা, শশুর আবু সিদ্দিক ক্ষিপ্ত হয়ে গৃহবধূ আশা বেগমকে লাঠিপেটা করে আহত করেন। তার ডাক-চিৎকার বোন আলো, ইতি, বাচাঁতে এগিয়ে আসলে স্বামীসহ শশুর বাড়ির লোকজন তাদেরকেও পিটিয়ে আহত করেন। তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে স্বামী আশরাফসহ তার পরিবারের লোকজন পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যে বলে দাবি করেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।