রূপগঞ্জে দুই পৌরসভায় কর্ম বিরতি চলছে

প্রকাশঃ ২০১৮-০১-১৫ - ১৬:১১

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : বাংলাদেশ পৌর সার্ভিস এসোসিয়েশনের পূর্ব ঘোষিত কর্মসূচি ১৫ ও ১৬ জানুয়ারী দুই দিনের পূর্ণ দিবস (৪৮) ঘন্টা কর্ম বিরতি চলবে। সোমবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত রূপগঞ্জের তারাব পৌরসভা ও কাঞ্চন পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ পৌরসভার সকল বিভাগের কার্যক্রম বন্ধ করে পৌরসভার মূল ফটকের সামনে অবস্থান করে এ কর্ম বিরতি কর্মসূচি পালন করেন। এ কর্মসূচিতে অংশ নেন ডেলী লেভার থেকে শুরু করে, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের সভাপতি আব্দুল আলীম মোল্লা বলেন, দেশের প্রায় ৩২৭টি পৌরসভার ৩২ হাজার কর্মকর্তা-কর্মচারী পৌরসভার বেতন-ভাতা প্রায় ৪ মাস থেকে ৫৬ মাস পর্যন্ত পাচ্ছেন না। অনেকেই মানবেতর জীবন যাপন করছেন। অভোক্ত কর্মকর্তা-কর্মচারীরা নাগরীক সেবা দিয়েই যাচ্ছেন। সোমবার ও মঙ্গলবার পূর্ণদিবস কর্মবিরতি চলবে। সরকারের কোষাগার থেকে বেতন-ভাতা ও পেনশন পাওয়ার নিশ্চয়তা চাই।
এসময় উপস্থিত ছিলেন, কমিটির উপদেষ্ঠা জেড এম আনোয়ার, ঢাকা বিভাগীয় ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক মুজাহিদুল ইসলাম তুষার, অর্থ বিষয়ক সম্পাদক তোয়ায়েল আহাম্মেদ, নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি আব্দুল মতিন, তারাব পৌর শাখার সভাপতি আমিরুল ইসলাম, জাকির হোসেন, মাওলানা শামসুদ্দিন আহাম্মেদ, প্রমূখ।