রূপগঞ্জে বাবাছেলেকে কুপিয়ে জখম

প্রকাশঃ ২০১৮-০২-০২ - ১৩:৫৮

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন বাবা ছেলেকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার কামশাইর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ছেলে শুক্কুর আলী জানান, তার সঙ্গে একই এলাকার সালামত, রফিকুল, আমির হোসেনের দীর্ঘ দিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এর জের ধরে বৃহস্পতিবার সকালে সালামত, রফিকুল, আমির হোসেনসহ অজ্ঞাত ৪/৫ জন দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে শুক্কুর আলীর বাড়িতে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। শুক্কুর আলী গালিগালাজ করতে নিষেধ করায় প্রতিপক্ষের লোকজন তাকে রাম দা দিয়ে কুপিয়ে জখম করেন। শুক্কুর আলীর ডাক-চিৎকারে বাবা বাদশা মিয়া বাচাঁতে এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন তাকেও কুপিয়ে জখম করেন। তাদের ডাক-চিৎকারে মেয়ে সুলতানা বাচাঁতে এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন তাকে শ্লীলতাহানির চেষ্টা চালায়। এসময় প্রতিপক্ষের লোকজন বাড়িঘরের আসবাবপত্র ভাংচুর করে ও নগদ ২ লাখ ২০ হাজার টাকা ঘর থেকে ছিনিয়ে নিয়ে যায়। তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা বলে দাবি করেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।